Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবে আসছেন ইব্রাহিম!


২৩ ডিসেম্বর ২০১৯ ১৩:৩৫

অমৃতা সিং ও সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলি খানের বয়স ১৮ ছুঁয়েছে। বলিউডের প্রভাবশালী পরিবারের সদস্য হিসেবে গণমাধ্যম এবং ভক্তদের যতটুকু মনোযোগ আকর্ষণ করা দরকার সেটাই পাচ্ছেন ইব্রাহিম। অল্প ক’দিনই হলো তার বড় বোন সারা আলী খানের জাঁকজমকপূর্ণ অভিষেক হয়েছে বলিউডে। এবার সবার চোখ তাই ইব্রাহিমের দিকে।

এইতো গেলো রবিবার ইব্রাহিমকে দেখা গেছে রণবীর কাপুর, ইশান খাট্টারদের মত তারকাদের সঙ্গে ফুটবল খেলতে। খেলা শেষে বাড়ি ফেরার সময় ভক্তরা যেভাবে ইব্রাহিমের অটোগ্রাফ নিতে ও তার সঙ্গে ছবি তুলতে ব্যস্ত হয়েছিলেন তা দেখে অনেকেই বলছেন, বাপ কা বেটা। পাতৌদি পরিবারের সন্তানের এমনই ক্রেজ থাকা চাই। ইব্রাহিমও হাসিমুখে সবার সঙ্গে ছবি তুলেছেন। এতে খুশি উপস্থিত ভক্তরাও।

আর ইব্রাহিমের সঙ্গে তোলা ছবিগুলো ভক্তদের মোবাইল ফোন বা ক্যামেরায় বন্দি হয়ে থাকেনি। মুহূর্তেই তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সাইফ পুত্র ইব্রাহিম চর্চা। বিশেষ করে ১৮ বছর বয়েসি ইব্রাহিমের ‘গুড লুক’ আর ‘ভদ্র ব্যবহার’ আকর্ষণ করেছে সবাইকে। তাই কেউ তার মধ্যে খুঁজে পেয়েছেন ভবিষ্যত সুপারস্টারের লক্ষন। আবার কেউ দেখছেন পিতা সাইফ আলী খানের প্রতিমূর্তি।

বলিউডে ইব্রাহিমের অভিষেক হচ্ছে কবে ? এরকম প্রশ্নের উত্তর আগে অনেকবারই দিয়েছেন সাইফ আলী খান। তার জবাব ছিলো, ইব্রাহিম চলচ্চিত্র পরিবারের সন্তান। তবে সবার আগে আমি চাইবো তার বিশ্ববিদ্যালয়ের পড়ালেখা শেষ হোক।
সাইফের কথাতেও জবাব স্পষ্ট। বলিউড-ই হবে ইব্রাহিমের ঠিকানা তবে অবশ্যই সেটা তার পড়াশোনা শেষ হবার পর।

তবে সঙ্গে সাইফ আলী খান এও বলেছেন, ইব্রাহিম যা চায় তাই করতে দেওয়া হবে, এতে সকল সহযোগিতা থাকবে তার।

এদিকে সাইফের বড় কন্যা সারা আলী খান ইতিমধ্যে নিজেকে প্রমাণ করেছেন বলিউডে।

ইব্রাহিম বলিউড সাইফ আলী খান সারা আলী খান


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর