Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০০ কোটিতে সালমানের ১৫


২৬ ডিসেম্বর ২০১৯ ১১:০৯

বলিউডে রীতিমতো নিয়মে দাঁড়িয়েছে ব্যাপারটা। সালমান খানের ছবি মানেই শতকোটি নিশ্চিত। বলিউডের সুলতান বলে কথা। সমালোচকরা বলতেন, ধারে না কাটলে ভারে তো কাটবেই। তবে সালমান খানের নামের ভারেই কাটছে এমন কথা বলা আর ঠিক হবেনা। কেননা এমন হলে একে একে ১৫টি সিনেমার আয় শত কোটি পেরোতো না।

এবারও তাই হলো। ভারতে নাগরিকত্ব আইন সংশোধনের কারণে ব্যাপক অস্থিরতার মধ্যেই মুক্তি পায় দাবাং সিরিজের তিন নম্বর ছবি ‘দাবাং থ্রি’। রাজ্যে রাজ্যে বিক্ষোভ ও সহিংসতার এই সময়ে কে-ই বা সিনেমা হলে যেতে চাইবে। অথচ এই ডামাডোলের মধ্যেই ব্যবসা করে যাচ্ছে ভাইজানের দাবাং থ্রি। পাঁচদিনেই আয় ছাড়িয়েছে শতকোটির ঘর। সালমান খানের নতুন সিনেমাকে কেউ ‘না’ বলতে পারেন না। আর তাই হলো। বক্স অফিস জানাচ্ছে, পাঁচদিনে দাবাং থ্রি আয় করেছে ১০৩ কোটি ৮৫ লাখ রুপি। সপ্তাহ শেষে এ অংক কতোতে গিয়ে ঠেকে সেটাই এখন দেখার বিষয়।

বিজ্ঞাপন

সালমান খানের ১৫ নম্বর ছবি হিসেবে শতকোটির এলিট ক্লাবে যুক্ত হলো দাবাং থ্রি। আর কোনও বলিউড তারকার এই কীর্তি নেই।

ভারতের উত্তর প্রদেশ হিন্দি সিনেমার সবচেয়ে বড় বাজার। আর নাগরিকত্ব আইন নিয়ে পশ্চিমবঙ্গের পর বড়সড় আন্দোলন হচ্ছে সেখানেই। সবচেয়ে বেশি মানুষের মৃত্যুও হয়েছে উত্তর প্রদেশে। আন্দোলন-অস্থিরতা যদি না থাকতো তাহলে দাবাং থ্রির নেট আয় আরও অনেক বেশি হতো বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তবে নাগরিকত্ব আইন নিয়ে যেমন অস্থিরতা আছে তেমন বড়দিনের ছুটিও আছে। তাই পঞ্চম দিনে এসেও আয়ের খাতায় দুই অংকের সংখ্যা দেখা গেছে। এদিন ছবিটি আয় করে ১২ কোটি রুপি। বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন, বড়দিনের কারণেই ভারতজুড়ে অস্থিরতা সত্ত্বেও পাঁচদিনে ১০০কোটি ছুঁয়েছে দাবাং থ্রি।

বিজ্ঞাপন

১০০ কোটি চুলবুল পান্ডে দাবাং থ্রি বক্স অফিস ব্যবসা সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর