Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইনি বিপাকে রাভিনা ট্যান্ডন, ফারাহ খান ও ভারতি সিং


২৬ ডিসেম্বর ২০১৯ ১৮:১৮

ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য আইনি ঝামেলায় পড়তে যাচ্ছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, প্রযোজক-পরিচালক ফারাহ খান এবং জনপ্রিয় কমেডিয়ান ভারতি সিং। তাদের বিরুদ্ধে অভিযোগ সম্প্রতি অনুষ্ঠিত হওয়া একটি টেলিভিশন অনুষ্ঠানে একটি সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করেছেন।

পাঞ্জাব প্রদেশের অমৃতসরের অঞ্জলা পুলিশ ষ্টেশনে ইন্ডিয়ান পেনাল কোডের ২৯৫-এ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশের সিনিয়র সুপারিন্টেনডেন্ট বিক্রমজিৎ দুজ্ঞাল একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রিসমাস ডেতে সম্প্রচারিত হওয়া ওই অনুষ্ঠানের একটি ভিডিও ফুটেজ পর্যবেক্ষন করছেন তারা। তবে মামলার ব্যাপারে বিস্তারিত কোন তথ্য জানাতে পারেননি তিনি। অন্যদিকে এখন পর্যন্ত তিন তারকার কারও কাছ থেকে এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

কাজের ক্ষেত্রে রাভিনা ট্যান্ডনকে সামনে দেখা যাবে বলিউড মুভি কেজিএফের পরের পর্বে। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য চলচ্চিত্রের চিত্রনাট্য লিখছেন বলেও জানা গেছে। অন্যদিকে ফারাহ খান তার স্বামী শিরিশ কুন্দর পরিচালিত জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত চলচ্চিত্র মিসেস সিরিয়াল কিলার প্রযোজনা করবেন। আর ভারতি ব্যস্ত আছে দ্য কপিল শর্মা শো এবং নানা স্টেজ পারফরমেন্স নিয়ে।

ফারাহ খান বলিউড ভারতি সিং রাভিনা ট্যান্ডন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর