Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুড নিউজের গুড নিউজ


৩১ ডিসেম্বর ২০১৯ ১১:২৯

মুক্তির পর কিছুটা আশংকা ছিলো। এমনিতে ভারত জুড়ে নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলন চলছে। তারওপরে আগের সপ্তাহেই মুক্তি পেয়েছে সালমান খানের হাইভোল্টেজ ‘দাবাং থ্রি’। এরমধ্যে অক্ষয়, কারিনার ‘গুড নিউজ’ কতোটা সুসংবাদ বয়ে আনবে তা নিয়ে খানিকটা দুঃচিন্তা ছিল।

তবে সেই দুঃশ্চিন্তার মেঘ কেটে গেছে। মুক্তির পাঁচদিনেই ১০০ কোটি রুপি ঘরে তুলতে যাচ্ছে অক্ষয়, কারিনা, দিলজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আডভানি অভিনীত ছবি গুড নিউজ। ইতিমধ্যে চারদিনে ছবিটির আয় ৮৮ কোটি রুপি। যেভাবে এগোচ্ছে তাতে পঞ্চম দিনে ছবির আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে।
২০১৯ সালে এ নিয়ে অক্ষয় কুমারের চার চারটি ছবি একশো কোটি রুপির ওপরে ব্যবসা করলো। বাকি তিনটি ছবি হচ্ছে- কেসারি, হাউজফুল ফোর আর মিশন মঙ্গল।

বিজ্ঞাপন

‘গুড নিউজ’ ছবিতে অক্ষয় ও কারিনা স্বামী-স্ত্রী’র চরিত্রে অভিনয় করেছেন। বিবাহিত জীবনে তাদের কোনও সন্তান হয়না। ফলে তারা সারোগেসি অর্থাৎ গর্ভ ভাড়া করে সন্তান জন্ম দেওয়ার যে প্রক্রিয়া সেই প্রক্রিয়ায় সন্তান নেয়ার চেষ্টা করেন। এমন একটি বিষয় নিয়ে গড়ে উঠেছে সিনেমার কাহিনী।

অক্ষয়-কারিনা ছাড়াও দিলজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আডভানিকেও এক পাঞ্জাবি দম্পতির ভূমিকায় দেখা যায় ছবিতে। তারাও একই পদ্ধতিতে সন্তান নেওয়ার চেষ্টা করে। কিন্তু দুিই দম্পতির স্পার্ম অদল-বদল হওয়ায় শুরু হয় জটিলতা।

অক্ষয় কুমার কারিনা কাপুর কিয়ারা আদভানি গুড নিউজ দিলজিৎ দোসাঞ্জ সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর