Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখকে ভক্তের হুমকি


৩১ ডিসেম্বর ২০১৯ ১৬:২৪

শাহরুখ খানের সর্বশেষ ছবি ‘জিরো’ মুক্তি পেয়েছে তাও বছর খানেক হয়ে গেছে। এই এক বছরে নতুন কোনও ছবির ঘোষণা দেননি কিং খান শাহরুখ। ‘জিরো’ ছবির বক্স অফিস ব্যর্থতার কারণেই নতুন ছবি হাতে নেওয়া থেকে বিরত আছেন তিনি। সময় কাটাচ্ছেন ঘুরে-ফিরে, ছোট ছেলে আব্রামকে সময় দিয়ে আর চলচ্চিত্র-ওয়েব সিরিজ প্রযোজনা করে। কিন্তু হাতে কোনও ছবি নিচ্ছেন না।

অতীতে দেখা গেছে, শাহরুখের একটি ছবি মুক্তির আগেই নতুন ছবির ঘোষণা চলে আসে। এবার তার ব্যতিক্রম ঘটলো। বছর পেরিয়ে গেলোও নতুন ছবি হাতে নেওয়ার ব্যাপারে ভাবলেশহীন শাহরুখ। যা তার অগণিত ভক্তদের মনে পীড়ার কারণ হয়ে দাঁড়িয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ভক্ত শাহরুখের প্রতি আকুল আবেদন জানিয়ে তাকে নতুন ছবি হাতে নেওয়ার অনুরোধ জানিয়েছে। অনেকে এই দাবি নিয়ে ভিড় জমিয়েছে শাহরুখের বাংলোর সামনেও। তবে এক ভক্ত ছাড়িয়ে গেলেন সবাইকে। সরাসরি দিলেন আত্মহত্যার হুমকি।

বিজ্ঞাপন

নিজের নাম প্রকাশ না করে সেই ভক্ত টুইটারে শাহরুখকে উদ্দেশ্য করে লিখেছেন- ‘আপনি যদি আগামী ১ জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা না দেন তাহলে আমি আত্মহত্যা করবো। আবার বলছি, আমি আত্মহত্যা করবো।’
যদিও পরে টুইটটি মুছে ফেলা হয়।

এদিকে ঘোষণা না দিলেও শোনা যাচ্ছে বলিউডের হিটমাস্টার খ্যাত পরিচালক রাজকুমার হিরানীর পরবর্তী ছবিতে অভিনয় করার ব্যাপারে মনস্থির করেছেন শাহরুখ খান। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসার আগে কিছুই নিশ্চিত না। নায়কের মন বলে কথা।

আত্মহত্যার হুমকি বলিউড ভক্ত শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর