Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বছরের প্রথম বড় পুরস্কার


৫ জানুয়ারি ২০২০ ১৪:৫১

হলিউডের জনপ্রিয় পুরষ্কারের তালিকা করলে প্রথম তিনটির মধ্যে থাকে ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড’ এর নাম। তাই প্রতিবছর এই অনুষ্ঠানের জন্য অপেক্ষায় থাকেন হলিউডের তারকারা। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। রোববার (৫ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলটন হোটেলে জমজমাটভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের ৭৭তম আসর।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড মনোনয়নপ্রাপ্ত তারকাদের তালিকা আরও এক সপ্তাহ আগেই প্রকাশ করা হয়েছে। জেনিফার অ্যানিষ্টন, ব্রেড পিট, জোয়াকিন ফোনিক্স, স্কারলেট জনসন, লিওনার্দো ডিকেপ্রিও, তারন এগারটন, আল পাচিনো এবং মার্গোট রোবিসহ আরও অনেক তারকাই এবারের পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

‘ফ্রেন্ডস অ্যালম’ ছবির জন্য জেনিফার অ্যানিষ্টন, ফ্রডম্যানের চরিত্রে অভিনয় করা রামি মালিক, ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ এর অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, ‘ইন্ডগেম’ চলচ্চিত্রের খলনায়ক অভিনেতা ক্রিশ ইভান, ‘গেম অব থ্রোন্স’ ছবির অভিনেতা কিট হ্যারিংটন গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের মনোনীয় প্রার্থীর তালিকায় আছেন। এছাড়া আজীবন সম্মাননার তালিকায় আছেন অভিনেত্রী সালমা হায়েক, স্কারলট জনসন, সঙ্গীতশিল্পী নিক জোনাস, হাস্টলারস ছবির অভিনেতা জেনিফার লোপাজ।

উল্লেখ্য, দেশি-বিদেশী চলচ্চিত্র ও টেলিভিশনের শ্রেষ্ঠ কাজের জন্য প্রতিবছর মার্কিন এই পুরষ্কার প্রদান করা হয়। ১৯৪৪ সাল থেকে হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশন পুরষ্কারটির আয়োজন করে আসছে। যুক্তরাষ্ট্রের একাডেমি পুরষ্কার ও গ্র্যামি পুরষ্কারের পরই সবচেয়ে বেশি আলোচিত হয় গোল্ডেন গ্লোব পুরষ্কার নিয়ে।

আল পাচিনো গ্লোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড ’১৯ জেনিফার অ্যানিষ্টন জোয়াকিন ফোনিক্স তারন এগারটন ব্রেড পিট লিওনার্দো ডিকেপ্রিও স্কারলেট জনসন


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর