Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিভক্ত বলিউডে স্বরা-রাজ দ্বৈরথ


৭ জানুয়ারি ২০২০ ১৮:১৮

ভারতের বিজেপি সরকারকে সমর্থন করা না করার ভিত্তিতে বলিউড এখন দুই ভাগে বিভক্ত। তাদের একভাগ দাবি করছেন সরকার খুব ভালো করছে, তাদের উদ্যোগ প্রশংসনীয়। আরেকপক্ষ সরকারের ব্যাপারে সমালোচকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। তাদের মধ্যে যুদ্ধের বেশিরভাগই হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন ওয়েবসাইটে। এরকমই একটি যুদ্ধে নেমেছেন অভিনেত্রী ও আন্দোলনের কর্মী স্বরা ভাস্কর এবং ২০১৯ সালের সুপারহিট কমেডি ছবি ‘ড্রিম গার্ল’ এর পরিচালক রাজ শান্দিলা।

ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে সরব স্বরা ভাস্করের একটি পোস্ট ফেসবুকে শেয়ার করে রাজ শান্দিলা লিখেছেন ‘সস্তি চিজ’ বা ‘সস্তা কথা’। শুধু তাই নয় তার নামের শেষাংশ ভাস্কর নিয়েও হাস্যরস করে তিনি বলেছেন, পত্রিকা ‘দৈনিক ভাস্করের’ চেয়েও সস্তা ওই অভিনেত্রী।

এদিকে, স্বরা ভাস্কর তার ব্যক্তিগত টুইটার হ্যান্ডেল থেকে রাজ শান্দিলার ওই ফেসবুক পোস্টের স্ক্রিনশট শেয়ার করেছেন। ওই টুইটার পোস্টে স্বরা ভাস্কর রাজ শান্দিলাকে দ্বৈতনীতির অধিকারী বলে আক্রমণ করেছেন। তিনি আরও বলেছেন, কয়েকদিন আগেই রাজ তার একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন তাকে। এছাড়াও বিভিন্ন সময় তিনি ছবির ট্রেইলার তাকে পাঠিয়ে, শেয়ার করার জন্য অনুরোধ করে থাকেন।

ভবিষ্যতে রাজ শান্দিলাকে এ ধরনের কাজ করার আগে দুইবার ভেবে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। সবশেষে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন স্বরা। তবে এ ব্যাপারে রাজ শান্দিলা এখনও আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেননি।

নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) বলিউড রাজ শান্দিলা স্বরা ভাস্কর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর