Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবশেষে আসছে ‘হৃদয় জুড়ে’


৮ জানুয়ারি ২০২০ ১৫:৫৫

রফিক শিকদার ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। কিন্তু নায়িকাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর আবার পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন। সব জটিলতা কাটিয়ে গত বছরের মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন শিকদার।

প্রায় তিন বছর পর নানা চড়াই-উৎরাই পার করে ছবিটি মুক্তির আলো দেখতে যাচ্ছে। পরিচালক রফিক শিকদার জানালেন,  আসছে ফেব্রুয়ারির ৭ তারিখে ছবিটি মুক্তি দেবেন তারা। তিনি আরও জানিয়েছেন, ‘হৃদয় জুড়ে’ ইতোমধ্যে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে।

প্রিযোজক সমিতিতে খোঁজ নিয়ে জানা গেছে, ইতিমদ্যেই ৭ ফেব্রুয়ারি মুক্তির জন্য তালিকাভুক্ত আছে ‘হৃদয় ছোঁয়া কথা’ ও ‘পরানের পাখি’ ছবি দুটি। তাহলে কীভাবে আপনার ছবিটি মুক্তি দিবেন? কারণ নিয়ম অনুসারে এক সপ্তাহে দুটির বেশি ছবি মুক্তি পায়না। জবাবে পরিচলাক রফিক শিকদার বলেন, ‘আমরা মৌখিকভাবে তারিখ নিয়ে রেখেছি। তবে আনুষ্ঠানিক আবেদন করিনি। তারপর বুঝতে পারবো কী অবস্থা। তবে আশা করি ওই তারিখেই মুক্তি দিতে পারবো।’

‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিরব ও কলকাতার প্রিয়াঙ্কা। আরও আছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ।

রফিক শিকদার বর্তমানে পাবনায় নতুন ছবি ‘বসন্ত বিকেলে’’র শুটিং করছেন।

নিরব প্রিয়াঙ্কা বসন্ত বিকেল রফিক শিকদার হৃদয় জুড়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর