Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে ভীতি কেটেছে কঙ্গনার


৮ জানুয়ারি ২০২০ ১৮:২৯

আশ্বিনি তিওয়ারির নতুন সিনেমা ‘পাঙ্গা’য় দেখা যাবে কঙ্গনা রানাউতকে। এ খবর সবাই জানেন। তবে এই ছবি করতে গিয়ে কঙ্গনার মধ্যে বড় একটি পরিবর্তন ঘটেছে। সেটি হলো বিয়ের পীড়িতে বসতে কঙ্গনার মধ্যে এতদিনের যে ভীতি সেটি কেটে গেছে। কঙ্গনা জানান, সম্প্রতি এমন একজন লোকের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছে, যাকে দেখে তার বিয়ে ভীতি দূর হয়ে গেছে।

তা, সেই লোকটি কে ?
কঙ্গনা জানালেন, পাঙ্গা সিনেমার পরিচালক আশ্বিনি তিওয়ারির স্বামী পরিচালক নিতিশ তিওয়ারিই সেই লোক। নিতিশ তিওয়ারি বলিউডের সুপার হিট ছবি ‘দঙ্গল’ এর পরিচালক।

বিজ্ঞাপন

বিয়ে প্রসঙ্গে কঙ্গনা বলেন, আমি সবসময় ভাবতাম, নিজের সম-মানসিকতার কাউকে খুঁজে পাওয়া খুবই কঠিন। তবে নিতিশ তিওয়ারি ও আশ্বিনি তিওয়ারির দাম্পত্য বোঝাপড়া দেখে বিয়ে সম্পর্কে আমার মত পাল্টেছে।

কঙ্গনা বলেন, আশ্বিনি ও নিতিশ দারুণ এক জুটি। তারা একে অন্যের প্রতি এত প্রেমময় এবং ভীষণ ভীষণ সহযোগী।

তাহলে বিয়ে করলে নিতিশের মতো পাত্র চাই কঙ্গনার? এমন প্রশ্নের জবাবে কঙ্গনা জানান, ব্যাপারটা ঠিক সেরকম নয়। তবে তাকে হতে হবে বুদ্ধিমান, হ্যান্ডসাম এবং তার চেয়েও বেশি ট্যালেন্ট।

পাঙ্গা ছবিতে কঙ্গনা একজন মায়ের চরিত্রে অভিনয় করছেন। ছবির ট্রেইলারে দেখা যায়, কঙ্গনা একজন সাবেক কাবাডি খেলোয়াড় যিনি বর্তমানে রেলওয়ে বিভাগের একটি চাকুরি করছেন। তবে এখনও খেলায় ফেরার স্বপ্ন দেখেন এই চাকরিজীবী মা।

কঙ্গনা রানাউত বলিউড বিয়ে ভীতি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর