Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাঙ্গুবাই চরিত্র নিয়ে চ্যালেঞ্জের মুখে আলিয়া


১২ জানুয়ারি ২০২০ ১২:৪৬

আলিয়া ভাট তার ক্যারিয়ারে দারুন দারুন সব চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু এতসব চরিত্রের মধ্যে বর্তমানে তিনি তার ক্যালিয়ারেরসবচেয়ে সিরিয়াস চরিত্রের মুখোমুখি। চরিত্রটি হচ্ছে সঞ্জয় লিলা বানশালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়িওয়াদি’ ছবির গ্যাংস্টারের চরিত্রে। চরিত্রটি কতটা সিরিয়াস, আর আলিয়ার জন্য কতটা চ্যালেঞ্জিং তা বোঝা গেলো যখন জানা যায়, এই সিনেমায় আলিয়ার কোনো নাচের সিন নেই। অর্থাৎ আলিয়াকে কমফোর্ট জোনের পুরোপুরি বাইরে এসে অভিনয় করতে হচ্ছে।

বিজ্ঞাপন

যে আলিয়ার সিনেমাগুলো সাধারণত নাচ-গানে ভরপুর থাকে সেই আলিয়া এবার ব্যাকগ্রাউন্ড সঙ্গীতেও ঠোঁট মেলাবেন না। জানা যায়, সঞ্জয় লিলা বানশালি তার সিনেমায় কিছু ফোক গান রেখেছেন। তবে এর কোনটাতেই আলিয়াকে নাচা তো দূরের কথা ঠোঁট পর্যন্ত মেলাতে দেখা যাবে না স্ক্রিনে।

এছাড়া এই ছবিতে আলিয়াকে চোখ ধাঁধানো কোনো কস্টিউমেও দেখা যাবে না বলে জানা গেছে। আলিয়ার পরনের কাপড় হবে বাস্তব জগতের গ্যাংস্টারের সঙ্গে মানানসই, গ্ল্যামার বলে মোটেও কিছু থাকবে না তাতে।

এছাড়া ছবিতে সরাসরি সাউন্ড রেকর্ডিং হবে। দ্বিতীয়বার ডাবিং করার কোনো সুযোগ পাবেন না আলিয়া। তাই অভিনয়ের সময় নিখুঁতভাবে সংলাপ বলে যেতে হবে তাকে। শুটিংয়ের সময় দেওয়া সংলাপই হবে চূড়ান্ত সংলাপ।

এতসব চ্যালেঞ্জিং কাজ আলিয়া এই সিনেমায় এই প্রথমবারই করতে যাচ্ছেন। ফলে আলিয়াকে যে কতটা প্রস্তুতি নিতে হচ্ছে তা সহজেই অনুমেয়। পুরো ছবি জুড়ে বন্দুক হাতে দেখা যাবে আলিয়াকে। দেখা যাবে অহরহ গুলি করছেন গাঙ্গুবাই। তাই নির্মাতাদের দাবি, আলিয়াকে দেখে যেন মনে হয় সারাটি জীবন তিনি বন্দুক হাতে নিয়েই কাটিয়ে দিয়েছেন। সেভাবেই প্রস্তুতি নিতে হচ্ছে আলিয়াকে।

আলিয়া ভাট সঞ্জয় লিলা বানশালী

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর