Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিসিমপুর সিজন ১২ আসছে দুরন্ত টিভিতে


১৬ জানুয়ারি ২০২০ ১৪:৫৪

“এবার সিজন বারো, এগিয়ে যাবো আরো” শ্লোগান নিয়ে সিসিমপুর সিজন ১২ আসছে দুরন্ত টিভিতে। দুরন্ত টিভিতে প্রতিদিন সিসিমপুর সম্প্রচারিত হচ্ছে আরো আগে থেকেই। এবার জনপ্রিয় এই অনুষ্ঠানটির ১২তম সিজন সম্প্রচার শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার বিকাল ৫:৩০ মিনিটে।

সিসিমপুরের নিয়মিত সম্প্রচারের সাথে যোগ হবে নতুন সিজনের নতুন পর্বগুলোও। যা শিশুরা দেখতে পাবে প্রতিদিন দুপুর ১২:৩০ এবং বিকাল ৫:৩০ মিনিটে।

 

১৫ বছর ধরে শিশুদের আনন্দে মাতিয়ে রেখেছে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র ইকরি, টুকটুকি, শিকু আর হালুম। কিছুদিন দিন হলো সেই দলে যোগ দিয়েছে নতুন বন্ধু রায়া। আর দিনে দিনে প্রিয় হয়ে উঠছে সবার।

সিসিমপুর বিশ্বখ্যাত মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘সিসেমি স্ট্রিট’র বাংলাদেশি সংস্করণ। শিশুদের ভাষা, সাক্ষরতা, গণিত, সামাজিক, মানসিক ও মানবিক দক্ষতা বিকাশের জন্য সিসেমি স্ট্রিট কাজ করছে পৃথিবীব্যাপী দেড় শতাধিক দেশে।

প্রাক প্রাথমিক শিশু বিকাশ কার্যক্রমের আওতায় ‘সর্বত্র শিশুরা হয়ে উঠুক আরো সম্পন্ন, আরো সবল, এবং আরো সদয়’-এই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সিসিমপুরের নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ। বাংলাদেশে সিমিপুরের যাত্রা, নির্মাণ এবং সম্প্রচার সম্ভব হয়েছে ইউএসএআইডি’র সহায়তায়।

ইকরি টুকটুকি রায়া শিকু সিসিমপুর হালুম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর