Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সচেতন ক্যাটরিনা


২২ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৫৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক।। 

ফিটনেস ফ্রিক হিসেবে বলিউডে বদনাম রয়েছে ক্যাটরিনা কাইফের। সিনেমা, প্রমোশন যাই থাকুক না কেনো দিনের একটা নির্দিষ্ট সময়ে জিমে তাকে যেতেই হবে। কারণ ক্যাটরিনা জানেন বলিউডি দুনিয়াতে নায়িকাদের শরীরে ঘাটতি থাকলে ‘যশ-খ্যাতি’ জানালা দিয়ে পালায়।

ইন্সটাগ্রামে পোস্ট করা নতুন একটি ভিডিওতে শরীরচর্চার ফাঁকে দুষ্টুমি করতে দেখা গেছে ক্যাটরিনাকে। ব্যক্তিগত প্রশিক্ষক ইয়াসমিনকে সঙ্গে নিয়ে রূপসজ্জাকর দানিয়েল বয়্যারকে লাফ দিতে উদ্ধুদ্ধ করেছেন ক্যাটরিনা। এছাড়াও একশ কেজি ওজনের পাওয়ার লিফটিং গিয়ার তোলার একটি স্থিরচিত্রও শেয়ার করেছেন তিনি।

শরীরচর্চা নিয়ে ক্যাটরিনার এই তোড়জোর নতুন সিনেমা থাগস অব হিন্দুস্তান নিয়ে। এই ছবিতে সালমানের সাবেক এই প্রেমিকাকে দেখা যাবে আততায়ী চরিত্রে। এজন্যই নিজের শরীরকে আরো একটু ফিট করে তুলছেন এই অভিনেত্রী।

এই ছবি ছাড়াও ক্যাটরিনার হাতে রয়েছে আরো দুটো বিগ বাজেটের ছবি। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিটির কথা সিনেমাপ্রেমীরা ইতিমধ্যেই জেনে গেছেন। ‘বাটুল’ শাহরুখের সঙ্গে তার রোমান্স দেখতে এখনি পপকর্ণ নিয়ে বসে গেছেন তার ডাইহার্ড ফ্যানরা।

এ ছাড়াও ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ নামের আরও একটি ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। ছবিতে তার সঙ্গে রয়েছে সালমানের আরেক নায়িকা সোনাক্ষী সিনহা। ছবিটি পরিচালনা করবেন দক্ষিণি পরিচালক চাকরি তলেতি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর