Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিষণ্ণ ভক্তদের সাহায্য করতে চান বিলি আইলিশ


২৬ জানুয়ারি ২০২০ ১৬:৫৪

বিষণ্ণতায় ভুগছেন যারা তাদের সাহায্য করতে চান গ্র্যামি মনোনয়নপ্রাপ্ত মার্কিন সঙ্গীতশিল্পী বিলি আইলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমের ভক্তদের উদ্দেশ্যে মাঝেমধ্যেই নিজেকে ভালোবাসার মন্ত্র শেখান ১৮ বছর বয়সী এই শিল্পী।

বিষণ্ণতার ভয়ানক রূপটি প্রত্যক্ষ করেছেন তিনি। আত্মহত্যার উদ্দেশ্যে একসময় নিজের শরীরে কাটাকাটিও করেছেন। খবর সিএনএন।

‘সিবিএস দিস মর্নিং’ নামক একটি অনুষ্ঠানে ভক্তদের উদ্দেশ্যে এই তারকা বলেন, তার যেসব ভক্তরা অন্ধকার সময় পার করছে তাদের সাহায্য করতে চান।

সেই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, ‘তাদের কাঁধে হাত রেখে আমি বলি, প্লিজ নিজের যত্ন নিও, নিজের প্রতি দয়াবান হও। নিজেকে আঘাত করতে আর কোন পদক্ষেপ নিও না।’

আইলিশ এই অনুষ্ঠানে গত এক বছরে তার ব্যক্তিগত জীবনের নানা টানাপোড়েন সম্পর্কে কথা বলেন। গেলো বছর তার জন্য খুবই নিরানন্দময় ছিল বলে জানান তিনি। এর কারণ হিসেবে নিজের খ্যতির বিড়ম্বনাকে দায়ী করেন। বলেন, হঠাৎ করে পাওয়া তারকাখ্যাতির জন্য জনসম্মুখে প্রচার বেড়ে যায় আর হারিয়ে যায় পুরনো বন্ধুরা। এর ফলে ‘ক্লিনিক্যাল ডিপ্রেশনে’ ভুগতে শুরু করেন তিনি। সেসময় তিনি ভাবতেন তার জীবনে এতটাই অন্ধকার নেমে এসেছে যে ১৭ বছর বয়সেই তার জীবন শেষ হয়ে যাবে।

ভক্তদের উদ্দেশ্যে বিলি আইলিশ জানতে চান তারাও কী এমন কিছু করতে চান কিনা নিজেদের সঙ্গে?

একইরকম অনুভুতির মধ্য দিয়ে তিনিও গেছেন বলে বিলি জানান, বার্লিনের হোটেল কক্ষে একা ছিলেন। সামনেই একটি জানালা। সেসময় আত্মহত্যা করার ইচ্ছাও জেগেছিলো তার। এবং নিজের আসন্ন মৃত্যুর কথা ভেবে সেই জানালার দিকে তাকিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা। তার গান, ‘ইফ আই ওয়ানা এন্ড মি’ গানটি সেই সময়ের কথারই প্রতিধ্বনি, বলেন আইলিশ।

বিজ্ঞাপন

সেই অবস্থা থেকে বেঁচে থাকার অনুপ্রেরণা পেলেন কীভাবে জানতে চাইলে আইলিশ বলেন, তার মায়ের জন্য বেঁচে আছেন তিনি।

গ্র্যামি মনোনয়ন বিলি আইলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর