Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অক্ষয় সরে আসায় আমিরের স্বস্তি


২৭ জানুয়ারি ২০২০ ১৪:০৬

আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে নামটি। বলিউড সুপারস্টার আমির খানের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ভক্তদের আগ্রহে ভাটা পড়ার কানও কারণ কিংবা লক্ষণ নেই। এই ছবিতে আমিরের লুক নিয়েও চলেছে নানা রকমের আলোচনা। এবার এই সিনেমার নির্মাতাদের জন্য এলো দারুণ খবর।

লাল সিং চাড্ডা এ বছরের বড়দিনে রিলিজ হওয়ার কথা রয়েছে। এদিকে বড়দিনে আরেক বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’ রিলিজ হবে বলে জানা গিয়েছিলো। এই দুই বিগ মান এবং বিগ বাজেট মুভি একই সঙ্গে রিলিজ হলে দুই প্রকল্পেরই ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। এ নিয়ে চিন্তার ভাঁজ পড়েছিলো দুই পক্ষের কপালেই।

বিজ্ঞাপন

অবশেষে সমস্যার সমাধান হয়েছে। জানা গেছে অক্ষয় কুমার তার সিনেমা বচ্চন পান্ডের রিলিজ পিছিয়ে দিয়েছেন। আর খবরটা জানিয়েছেন আমির খান, এক টুইট বার্তায়।

আমির খান তার টুইটে অক্ষয় কুমার ও সিনেমাটির নির্মাতাদের সিদ্ধান্তের প্রশংসা করে ধন্যবাদ জানান। তিনি লেখেন, মাঝেমাঝে একটি আলোচনাই যথেষ্ট। আমার বন্ধু অক্ষয় কুমার ও সাজিদ নাদিয়াদওয়ালাকে ধন্যবাদ তাদের এমন আচরণের জন্য। তারা আমার অনুরোধে বচ্চন পান্ডের মুক্তির তারিখ পিছিয়েছেন। আমি তাদের সিনেমাটির জন্য শুভকামনা জানাই। ভালোবাসা।

উল্লেখ্য সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় বচ্চন পান্ডে পরিচালনা করেছেন ফরহাদ সামজি।

খবরটি আমির ভক্তদের জন্যও স্বস্তির তাতে সন্দেহ নেই।

এর আগে অক্ষয় কুমার ‘বচ্চন পান্ডে’ সিনেমায় তার ফার্স্ট লুক প্রকাশ করে তাক লাগিয়ে দিয়েছেন। আর লাল সিং চাড্ডায় আমিরের লুক নিয়ে আলোচনা এখনো চলছে।

এখন  দেখার পালা বছর শেষে কোন ছবিটি বাজিমাত করে। নাকি দুটোই!

বিজ্ঞাপন

অক্ষয় কুমার আমির খান বচ্চন পান্ডে লাল সিং চাড্ডা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর