Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালোবাসার গল্পে ‘চলো না হারাই’


৩০ জানুয়ারি ২০২০ ১১:১১

অন্ধ ভালোবাসা কাকে, কোথায়, কোন দিকে নিয়ে যায় তা কেউ বলতে পারে না। সম্প্রতি তেমনি একটি ঘটনা ঘটেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী জোভান ও তাসনিয়া ফারিন-এর ভাগ্যে!

ভালোবেসে দু’জন বিয়ে করে সংসার গড়ার স্বপ্ন দেখলেও বাঁধা হয়ে দাঁড়ায় জোভানের বড় ভাই। নববধু ফারিনকে বরণ না করে বিয়ের রাতেই বাসা থেকে তাড়িয়ে দেন জোভানের বড় ভাই। ভাগ্যের নির্মম নিয়তিকে মেনে নিয়ে জোভান ও ফারিন এক রুমের একটি বাসা ভাড়া নিলেও অভাব তাদের গ্রাস করতে শুরু করে।

কিন্তু জোভান আর ফারিনের ভালোবাসার গল্পটা শুরু হয়েছিলো মোটরসাইকেল রেসিং গেম থেকে। শহরের খুব জনপ্রিয় একজন মোটারসাইকেল রেসার ছিল জোভান। শুধুমাত্র ফারিনের প্রেমে মজে রেসিং থেকে ফিরে এসেছিল। কিন্তু অভাবের কারণে আবার তাকে ফিরে আসতে হয় মোটরসাইকেল রেসিং জুয়ার গেমে।

জোভান ও ফারিনের মধ্যে রেসিং গেম নিয়ে শুরু হয় ভুল বোঝাবুঝি। এভাবেই গল্প মোড় নেয় নতুন দিকে।

কাব্য হাসান রচনায় পরিচালক হাসান রেজাউল নির্মাণ করেছেন ‘চলো না হারাই’ শিরোনামের এই ভালোবাসার গল্পটি। যেখানে দেখা যাবে জোভান ও ফারিনের সংসারে বিশ্বাস-অবিশ্বাস ও দ্বন্দ্বের রহস্যজালে মুখোমুখি বাস্তবতার করুণচিত্র।

আসছে ৩১ জানুয়ারি শুক্রবার রাত ১০টা ৩০ মিনিটে ‘চলো না হারাই’ দেখা যাবে নাগরিক টিভি’তে। পরের দিন শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১২টা থেকে দেখা যাবে বঙ্গ অ্যাপে।

‘চলো না হারাই’ জোভান তাসনিয়া ফারিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর