Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুটিংয়ের আগেই জানা গেলো মুক্তির তারিখ


২ ফেব্রুয়ারি ২০২০ ১২:০০

করন জোহরের এই বিগ প্রজেক্টের কথা ২০১৮ সালেই শোনা গিয়েছিল। কিন্তু মাঝে দুই বছর পেরিয়ে গেলেও ছবির শুটিংই শুরু করতে পারেননি করন। অবশেষে ‘তখত’ এর সর্বশেষ আপডেট জানা গেলো, তাও আবার রীতিমতো ছবিটির মুক্তির তারিখসহ!

যে ছবির শুটিংই শুরু হয়নি সেই ছবির মুক্তির তারিখ! হ্যাঁ, একটু বিস্ময়কর ঠেকলেও সবকিছু গুছিয়ে নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ঘোষণা দিয়েছেন করন জোহর।

গত কয়েক সপ্তাহ ধরে করণ জোহর তার উচ্চাভিলাষী প্রকল্প তখত-এর লোকেশন খুঁজতে দেশ ও বিদেশের বেশ কিছু লোকেশন ঘুরে বেড়িয়েছেন এবং চূড়ান্তও করেছেন। অর্থাৎ ফ্লোরে নামার জন্য পুরোপুরি প্রস্তুত ছবিটি।

যদিও গত বছরের সেপ্টেম্বরে ‘তখত’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ব্যয়বহুল প্রাক-প্রযোজনায় কিছুটা বেশি সময় লেগে যায়। জানা গেছে আসছে মার্চে শুরু হচ্ছে ‘তখত’ এর শুটিং।

সবকিছু ঠিক করেই ২০২১ সালের ২৪ ডিসেম্বরকে ছবি মুক্তির তারিখ হিসেবে ঘোষণা করেছেন করন। অর্থাৎ ২০২১ সালের ক্রিসমাস উপলক্ষে মুক্তি পাবে ‘তখত’।

ছবিটি রীতিমতো তারকায় ভরপুর। কে নেই এই ছবিতে? আছেন হালের ক্রেজ রণবীর কাপুর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কুশল, ভূমি পেডনেকার, জাহ্নবি কাপুর এবং অনিল কাপুর। ছবির চিত্রনাট্য লিখেছেন সুমিত রায়।

সম্রাট শাহজাহানের বড় ছেলে দারাশিকো এবং তৃতীয় পুত্র আওরঙ্গজেবের মধ্যকার লড়াইকে ঘিরে আবর্তিত হয়েছে ‘তখত’ ছবির গল্প। দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং এবং ভিকি কুশল।

আলিয়া ভাট করন জোহর কারিনা কাপুর খান জাহ্নবি কাপুর তখত বলিউড ভিকি কুশল ভূমি পেডনেকার রণবীর কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর