Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ব্রহ্মাস্ত্র’ আসছে ডিসেম্বরে


২ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪১

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখার্জি। কিন্তু ছবি সংক্রান্ত যাবতীয় নতুন খবর জানানোর দায়িত্ব বোধহয় করন জোহর নিজের কাঁধে নিয়েছেন। যদিও বলিউডের একটি বড় সংখ্যক তরুণ তারকার গডফাদার হিসেবে করনের সুনাম এবং কিছুটা দুর্নামও আছে।

করন জোহর সূত্রে জানা গেছে বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ আসছে ২০২০ সালের ৪ ডিসেম্বর। ইন্সটাগ্রামে খবরটি জানিয়ে করন লিখেছেন, অবশেষে চূড়ান্ত। ‘ব্রহ্মাস্ত্র’ আসছে ডিসেম্বরের ৪ তিারিখ। হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিটি।

ইন্সটাগ্রাম পোস্টের সঙ্গে একটি ছবিও দিয়েছেন করন। ছবিতে আছেন চারজন- অমিতাভ বচ্চন, রনবীর কাপুর, আলিয়া ভাট এবং ছবির পরিচালক অয়ন মুখার্জি। যদিও লাজুক ভঙ্গিতে হাত দিয়ে মুখ ঢেকে রেখেছেন অয়ন। রণবীর কাপুর আছেন তার স্বভাবসুলভ ভঙ্গিতে। তাদের হাতে একটি প্ল্যাকার্ড যাতে লেখা ৪ ডিসেম্বর ২০২০।

এর আগে করনই জানিয়েছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে থাকছেন শাহরুখ খানও। তবে শাহরুখ ঠিক কি চরিত্রে ছবিটির অংশ হবেন তা নিয়ে রহস্য রয়েই গেছে। কারণ ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, রনবীর কাপুর আর আলিয়া ভাট।

অমিতাভ বচ্চন অয়ন মুখার্জি আলিয়া ভাট করন জোহর ব্রহ্মাস্ত্র রণবীর কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর