Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুটি আদল-বদল!


৪ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০১

সংগীতশিল্পী ইমরান সাধারণত নিজের মিউজিক ভিডিওতে নিজেই নায়ক সাজেন। সঙ্গে থাকেন জনপ্রিয় মডেল-অভিনেত্রীরা। এটা একক গানের ক্ষেত্রে। দ্বৈত গান হলে সেই অপশন কমে আসে। নায়ক ইমরানের সঙ্গে তখন নায়িকার চরিত্রে সাধারণত পাওয়া যায় তার সহশিল্পীকেই।

কিন্তু এবার সেই নিয়ম ভেঙ্গেছেন ইমরান-পূজা। ভালোবাসা দিবসকে (১৪ ফেব্রুয়ারি) সামনে রেখে বানানো হয়েছে মিউজিক ভিডিও ‘তুমি শুধু আমার’। যেখানে গাওয়ার পাশাপাশি অভিনয় করেছেন দুজনেই। তবে জুটি বেঁধে নয়! প্রথমবারের মত দুই কণ্ঠশিল্পী একই মিউজিক ভিডিওতে থেকেও জোট বেঁধেছেন অন্য কারও সঙ্গে।

ইমরান জানান, গল্পনির্ভর বিশেষ এই রোমান্টিক গানে তিনি অভিনয় করেছেন মডেল নীলের সঙ্গে। অন্যদিকে কণ্ঠশিল্পী পূজাকে পাওয়া যাবে অভিনেতা তৌসিফ মাহবুবের বিপরীতে। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

ভিডিওটি নিয়ে ভিকি বললেন, ‘ইমরান-পূজা দুজনেই নিজেদের কাজের প্রতি সবসময় সিরিয়াস থাকেন। আমি নিজেও একই ধাঁচের মানুষ। আমরা আসলে মানুষকে নতুন নতুন গল্প শোনাতে চাই। সেটা হোক গানে, হোক দৃশ্যে। এবারও তাই হলো। সাধারণত যেমনটা হয়, ঠিক তার উল্টোটা করলাম। জুটি অদল-বদল করে নিলাম। আশা করছি ভালো কিছু হবে।’

কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘অনেকদিন পর আমার সঙ্গে পূজার গান প্রকাশ হচ্ছে। গানটির ভিডিওতে চমক আছে। বিশ্বাস, মুগ্ধ হবে সবাই।’

এদিকে পূজা বলেন, ‘অনেকদিন পর মনের মতো একটি গান করেছি। ভিডিওটি করেছি বেশ মজা করে। আশা করছি ভালো লাগবে শ্রোতা-দর্শকদের।’

ইমরান-পূজার গাওয়া এই গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। ভিডিওটি প্রকাশ হবে ৫ ফেব্রুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে।

ইমরান কবির বকুল তৌসিফ নীল পূজা ভিকি জাহেদ সাজিদ সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর