Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চড়া দামে আল্লু অর্জুনের ছবি কিনলেন ‘কবির সিং’ প্রযোজক


৭ ফেব্রুয়ারি ২০২০ ১৪:১২

শহীদ কাপুরের ‘কবির সিং’ ব্লকবাস্টার হওয়ার পর থেকে বলিউডে আবার হিড়িক পড়েছে দক্ষিণি ছবি রিমেকের। অধিকাংশ হিন্দি ছবির নায়করা হয় কোন না কোন রিমেক ছবিতে অভিনয় করছেন, না হয় প্ল্যান করছেন রিমেক করার। বলিউড হাঙ্গামা বলছে, ‘কবির সিং’র অন্যতম প্রযোজক আশ্বিন ভার্দে তামিল সুপারস্টার আল্লু অর্জুনের সাম্প্রতিক ব্লকবাস্টার ‘আলা বৈকুণ্ঠপুরমলু’র হিন্দি রিমেক রাইটস কিনে নিয়েছেন। আর এর আর্থিক মূল্য ৮ কোটি টাকা।

খবরটি প্রকাশ করা সূত্রটি বলছে, ‘ইন্ডাস্ট্রির অনেক প্রযোজকেরই আল্লু অর্জুনের ছবিটির উপর নজর পড়েছিলো। কারণ এর গল্প অনেকটাই প্যান-ইন্ডিয়ান। এটি মূলত পারিবারিক বিনোদনের ছবি, যার সাথে রয়েছে আবেগ ও অ্যাকশন। আর এ ধরনের ছবি হিন্দি ছবির দর্শকরা দারুণ পছন্দ করে।’

ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত তামিল ছবিটিতে আল্লু অর্জুনের নাম থাকে বান্টু। যে কিনা একটি মধ্যবিত্ত পরিবারে বড় হয়। কিন্তু তার পিতা বাল্মীকি (মুরালি শর্মা) তাকে অনেক অবহেলায় বড় করে। একটি ঘটনাচক্রে বান্টু জানতে পারে সে মূলত একজন বড় ব্যবসায়ীর ছেলে। বাল্মীকি তার নিজের ছেলের সাথে তাকে আদল বদল করেছিলো যেনো তার ছেলে একটি নিশ্চিত ভবিষ্যত পায়। সত্য জানার পর বান্টু বৈকুণ্ঠপুরমে প্রবেশের সিদ্ধান্ত নেন যেখানে তার আসল বাবা-মা থাকেন। পূজা হেগডে অভিনয় করেছে আল্লু অর্জুনের বিপরীতে।

খুব শিগগিরই জানানো হবে আল্লু অর্জুনের জায়গায় হিন্দি ভার্সনে কে অভিনয় করবেন।

আলা বৈকুণ্ঠপুরমলু আল্লু অর্জুন আশ্বীন ভার্দে কবির সিং শহীদ কাপুর হিন্দি রিমেক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর