Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্মিতা আনিস ও তাহসানের ‘স্মৃতির ফানুস’


৮ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০৩

ভালোবাসা দিবসকে সামনে রেখে ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হলো শিল্পী সুস্মিতা আনিস ও তাহসান খান জুটির নতুন মিউজিক ভিডিও ‘স্মৃতির ফানুস’।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের সুরমা লাউঞ্জে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয় মিউজিক ভিডিওটি। শিল্পী জুটির হাতে আত্মপ্রকাশের পর প্রথমবারের মতো মিউজিক ভিডিওটি উপভোগের সুযোগ পান উপস্থিত অতিথিরা।

এসময় উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব ও গণমাধ্যমকর্মীরা। নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানি থেকে রিলিজ করা হয়েছে মিউজিক ভিডিওটি।

নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে শিল্পী সুস্মিতা আনিস বলেন, ‘গানটি আমি যখন গাইছিলাম, আমার মনে হচ্ছিল প্রত্যেক শ্রোতাকে এক অলৌকিক ভুবনে নিয়ে যাবে গানটির সুর আর লয়।’

তাহসান খান বলেন, ‘স্মৃতির ফানুস’ সব বয়সের সব শ্রোতার হৃদয় অনায়াসে ছুঁয়ে দেবে বলে তার আশা।

‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মডেল তানজিন তিশা ও ইরফান সাজ্জাদ। তারা দুজনেই উচ্ছ্বসিত ভিডিওটি নিয়ে। মিউজিক ভিডিওর পরিচালক নাহিয়ান আহমেদ বলেন, মিউজিক ভিডিওতে দর্শকদের জন্য তারা এমন কিছু হাজির করেছেন যেটি আগে কখনো দেখা যায়নি।

‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওটি শনিবার থেকে সুস্মিতা আনিসের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজ এবং সুস্মিতা আনিস ইউটিউব চ্যানেলের পাশাপাশি সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্মে উপভোগ করতে পারবেন সঙ্গীতপ্রেমীরা।

তাহসান খান মিউজিক ভিডিও সুস্মিতা আনিস স্মৃতির ফানুস

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর