Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লোকেশন দেখতে যেয়ে সিনেমার প্রচারণা


২৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:৪৭

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।।

‘পোড়ামন’ ছবিটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এরপর থেকেই এই জুটিকে পর্দায় দেখতে উন্মুখ ছিলো বাংলা সিনেমা প্রেমীরা। কয়েক বছর বিরতি দিয়ে এই জুটি আবারো আসছেন বড় পর্দায়।

মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিতে জুটি বেঁধেছেন সাইমন ও মাহি। ছবিটির দৃশ্যধারণ ও সম্পাদনার কাজ শেষে এখন চলছে মুক্তির প্রস্তুতি। এই উপলক্ষ্যে শুরু হয়েছে প্রচারণাও। আর প্রচারণা শুরুটা হয়েছে কিশোরগঞ্জে নায়ক সাইমনের গ্রামের বাড়ি থেকে।

‘জান্নাত’ ছবির এই অভিনব প্রচারণার পেছনের গল্পটি খুলে বলা যাক।  সাইমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কলাপাড়ায়। নতুন ছবি ‘আনন্দ অশ্রু’র জন্য লোকেশন দেখতে সেখানে যান পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। হঠাৎ তার মনে হয় এই ফাঁকে ‘জান্নাত’ ছবির প্রচারণার কাজটি করে ফেললে মন্দ কি! যেই ভাবা সেই কাজ। লোকেশন দেখার ফাঁকে মানিক ও সাইমন শুরু করে দেন ‘জান্নাত’-এর প্রচারণা।

‘জান্নাত’ এমনিতেও বিভিন্ন কারণে আলোচনায় এসেছে। ছবিটির প্রকাশিত পোস্টারও দর্শকদের প্রসংশা পেয়েছে। আগামী মার্চ ও এপ্রিলের কোন এক সময়ে  ছবিটি মুক্তি পাবে। সুদীপ্ত সাঈদের গল্প নিয়ে ‘জান্নাত’ ছবির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। এই ছবিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

সারাবাংলা/টিএস 

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর