Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বাস-অবিশ্বাসের টিজার ‘জ্বীন’


১০ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৫৪

পৃথিবীর অধিকাংশ মানুষ যেখানে বিভিন্ন অশরীরী আত্মা, জ্বীন, পরী, ভূতে বিশ্বাস করে, সেখানে বিজ্ঞান এসবকে তুড়ি মেরে উড়িয়ে দেয়। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যেখানে বিজ্ঞানের কোন ব্যাখায় খাটে না। আর তখনই প্রয়োজন হয় ধর্মের ব্যাখার। এমন বক্তব্য দিয়েই শুরু হয় ‘জ্বীন’র টিজার। নাদের চৌধুরী পরিচালিত ছবিটির টিজার প্রকাশিত হয়েছে সোমবার সন্ধ্যায়। এর আগে ছবিটির টাইটেল গান প্রকাশিত হয়।

‘জ্বীন’র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে একযোগে প্রকাশিত হয়েছে টিজারটি। এতে দেখা যায় পূজা চেরীর উপর অশরীরী কিছু ভর করেছে এবং সে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াছে। আর রোশানকে দেখা যায় ভয়ংকর কিছু একটা অনুসন্ধান করছে।

পরিচালক নাদের চৌধুরী ছবিটির নির্মাণের সময় ইসলাম ধর্মে জ্বীনের উল্লেখ সম্পর্কে বলেছিলেন। টিজারেও বলা হয়, ‘কোরান যদি বিশ্বাস করো, তাহলে জ্বীন আছে এ কথা তোমাকে বিশ্বাস করতে হবে।’

পূজা চেরী ও রোশান ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সজল। ছবিটিতে তিনি পূজার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। ছবির গল্পে দেখা যায় তার সাথে বিয়ের পরই পূজার শরীরে জ্বীন ভর করে।

‘জ্বীন’ প্রথম দিকে এ ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা বলা হলেও টিজারের শেষে জানানো হয়েছে এটি মুক্তি পাবে আগামী ১৩ মার্চ।

জাজ জ্বীন পূজা চেরি রোশান সজল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর