Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তার ফিরে আসার অপেক্ষায় থাকতে বললেন ইরফান


১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৫০

ইরফান খানের ভক্তরা ‘আংরেজী মিডিয়াম’ সিনেমাটির অপেক্ষায় আছেন। এবার সিনেমাটির ট্রেলার রিলিজ হলো। ২০১৭ সালের  বলিউড সফল হিন্দি মিডিয়ামের সিক্যুয়াল এই ছবি।

বুধবার (১২ ফেব্রুয়ারি) ট্রেইলার প্রকাশের আগে ইরফান আবেগঘন বার্তা দিয়ে একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে প্রিয় অভিনেতার অদ্ভুত এক লুক নিয়ে আলোচনা শুরু হয় ভক্তদের মধ্যে। ওই ভিডিওর একটি পোস্টারে ইরফান খানকে ব্রিটিশ রাজকীয় গার্ডের পোশাকে দেখা যায় ।

বিজ্ঞাপন

ক্যানসারের সঙ্গে লড়াই করা ইরফানের এই ছবিতে কারিনা কাপুর, ডিম্পল কাপাডিয়া, রাধিকা মাদন অভিনয় করছেন। হোমি আদাজানিয়ার পরিচালনায় নির্মিত সিনেমাটির প্রচারে থাকতে পারবেন না জানিয়ে ইরফান যে আবেগঘন ভিডিও বার্তা দিয়েছে তা ইতিমধ্যেই তুমুল সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। ভিডিও বার্তায় সিনেমাটি দেখািএবং তার ফিরে আসার অপেক্ষায় থাকার জন্য ভক্তদের অনুরোধ জানান ইরফান।

এরপর রিলিজ হয় ট্রেইলার। ট্রেইলারে দেখা যায়, ইরফান খান তার মেয়ের স্কুলের একটি অনুষ্ঠানে গেছেন। অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে বাধে বিপত্তি। অভিভাবক হিসেবে তিনি বক্তব্য দেন ভাঙা ভাঙা ইংরেজীতে।

কয়েক সেকেন্ডের ট্রেইলারে দেখা যায়, এরপর ইরফানের মেয়ে বিদেশ পড়তে যাওয়ার আবদার করেন বাবার কাছে। মেয়েকে বিদেশ পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার পর কি কি ঘটে তা নিয়েই ‘আংরেজী মিডিয়াম’ সিনেমা।

ইতিমধ্যেই সমালোচকরা বলা শুরু করেছেন, ইরফানের অভিনয় দক্ষতার চূড়ান্ত প্রদর্শন হতে যাচ্ছে এই ছবি।

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর