Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখ কন্যাকে নিয়ে ছবি, ‘গুঞ্জন’ বললেন করন জোহর


১৮ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪১

শাহরুখ কন্যা সুহানা খানের বলিউড অভিষেক নিয়ে প্রায়ই সংসবাদ শিরোনাম হচ্ছে। অন্যদিকে ‘বিগ বস-১৩’র ফাইনালিস্ট অসীম রিয়াজ করন জোহরের ‘ম্যা ত্যারা হিরো’তে ছোটখাট একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

সুহানা আর অসীমকে নিয়ে ‘স্টুডেন্ট অব দি ইয়ার থ্রি’ বানাচ্ছেন  করন জোহর—এমন খবর বলিউডের সর্বত্র। কিন্তু করন জোহর এক টুইটার বার্তায় খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।

করন এর আগে ‘স্টার কিড’ আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জাহ্নবি কাপুরকে বলিউডে ব্রেক দিয়েছিলেন। তিনি তার টুইটার বার্তায় সংবাদমাধ্যমকে গুঞ্জনটি আর না ছড়াতে অনুরোধ করেছেন।

করন টুইটারে লেখেন, সম্পূর্ণ ভিত্তিহীন খবর ঘুরে বেড়াচ্ছে ‘স্টুডেন্ট অব দি ইয়ার থ্রি’কে নিয়ে। আমার অনুরোধ থাকবে এ ধরনের বানোয়াট খবর প্রকাশ থেকে বিরত থাকার।

https://twitter.com/karanjohar/status/1229636768195940352

অসীম রিয়াজ ‘বিস ১৩’ দুর্দান্ত পারফর্ম করে দর্শকদের মন জয় করেছিলেন। রীতিমত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ছিলো তাকে নিয়ে করা পোস্ট।

‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিরিজটি বলিউডে নতুন মুখ পরিচয় করিয়ে দেওয়ার জন্য আলোচিত। এর প্রথম পর্বে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রাকে এবং দ্বিতীয় পর্বে তারা সুতারিয়া এবং অনন্যা পাণ্ডেকে বলিউডে ব্রেক দেওয়া হয়।

অসীম রিয়াজ করন জোহর বিগ বস ১৩ সোহানা খান স্টুডেন্ট অব দি ইয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর