Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীদেবীর জন্য শোকবার্তা


২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১২:৫৭

শ্রীদেবী শুধু চলচ্চিত্রের নয়, তিনি ভারতের জাতীয় সম্পদ। তার মৃত্যুতে তাই শোকের ছায়া শুধু চলচ্চিত্র দুনিয়াতেই নয়, শোকাচ্ছন্ন তার সাধারণ ভক্তরাও। শ্রীদেবীর মৃত্যুর খবর পেয়ে শোক বার্তায় ভরে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

নরেন্দ্র মোদি: বলিউড ইন্ডাস্ট্রিতে শ্রীদেবী ছিলেন অভিজ্ঞ অভিনয়শিল্পী। তার দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে তিনি মানুষকে আনন্দ দিয়েছেন। শ্রীদেবীর মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানাই।

বিজ্ঞাপন

রাহুল গান্ধী (অফিস): শ্রীদেবীর অকস্মাৎ মৃত্যুতে আমরা সত্যি স্তম্ভিত। অভিনয় ও চলচ্চিত্রে তার পরিশ্রম, কষ্ট ভারতীয় চলচ্চিত্রে একটি ভাষা তৈরি করেছে। তার পরিবারের জন্য সমবেদনা।

ভাইস প্রেসিডেন্ট অব ইন্ডিয়া: আমরা খুবই সকড। তার ভার্সেটাইল অভিনয়ে দিয়ে তেলেগু, তামিল, হিন্দি ভাষার চলচ্চিত্রে জনপ্রিয় ছিলেন। তার পরিবারের প্রতি আমাদের সমবেদনা।

কমল হাসান: শ্রীদেবীর বড় হয়ে ওঠা দেখেছি। এই জনপ্রিয়তা তার প্রাপ্য। অনেক খুশির মুহূর্ত রয়েছে আমাদের। তার অনেক কথাই আমার মনে পড়ছে। কিছুদিন আগেই আমাদের শেষ দেখা হয়।

রজনীকান্ত: আমি স্তম্ভিত। প্রিয় বন্ধুকে হারালাম, ইন্ডাস্ট্রি এক কিংবদন্তিকে হারালো। খুব ব্যাথা অনুভব করছি।

প্রিয়াঙ্কা চোপড়া: এই সময়, এই মুহূর্ত আমার অবশ্যই মনে রাখবো, আমরা আর্তনাদ করবো। আমাদের মনে রয়ে যাবে তুমি।

সুস্মিতা সেন: মাত্রই শুনলাম শ্রীদেবী আর নেই। আমি স্তম্ভিত এবং কান্না থামাতে পারছি না।

অক্ষয় কুমার: এই কষ্ট ভাষায় প্রকাশ করা যাবে না। আমার সুযোগ হয়েছিলো তার সঙ্গে এক স্ক্রিনে কাজ করার। কাছ থেকে দেখেছি একজন উজ্জ্বল মানুষকে। তার পরিবারের জন্য সমবেদনা।

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী আর নেই

সারাবাংলা/পিএ

শ্রীদেবী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর