Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিরানির ছবিতেই ব্যর্থতা ঘোচাতে চান শাহরুখ!


১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬:১৬

বলিউডের সুপারস্টার পরিচালক রাজকুমার হিরানির নতুন চলচ্চিত্রে নায়ক হিসেবে দেখা যাবে বলিউডের বাদশাহ কিং খান শাহ্‌রুখ খানকে। এ খবর মোটামুটি নিশ্চিত, অভিবাসনের গল্প নিয়ে নির্মিতব্য হিরানির নতুন চলচ্চিত্রে প্রথমবারের মতো তিনি শাহরুখ খানকে নায়ক হিসেবে নিচ্ছেন।

এর আগে, ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ চলচ্চিত্রে শাহরুখ সর্বশেষ অভিনয় করেছিলেন। তারপর থেকে তাকে আর রুপালি পর্দায় দেখতে পায়নি ভক্তরা।

বিজ্ঞাপন

এদিকে, রাজকুমার হিরানি তার মুন্না ভাই চলচ্চিত্রের জন্য প্রথমে শাহরুখ খানকে নায়ক হিসেবে নিতে চেয়েছিলেন কিন্তু শাহ্‌রুখ খান সে সময় ওই চরিত্রের ব্যাপারে আগ্রহ দেখাননি। এখন দেখার বিষয়, নতুন এই চলচ্চিত্রে শাহরুখ খান ও রাজকুমার হিরানি জুটি অগণিত ভক্তদের জন্য কি চমক নিয়ে আসে।

নতুন এই ছবিতে শাহরুখকে নেওয়ার জন্য রাজকুমার হিরানি তার সহ-প্রযোজক বিধু বিনোদ চোপড়াকে ছেড়ে দিয়েছেন। একটি সূত্র জানিয়েছে, রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট যৌথভাবে এই চলচ্চিত্র প্রযোজনা করবে।

সূত্র আরও জানিয়েছে, হিরানির চলচ্চিত্রের নিয়মিত লেখক পারিজাত যোশিও এই নতুন চলচ্চিত্রে কাজ করবেন। এই চলচ্চিত্র একটু হালকা ধরনের গল্পের ওপর নির্মাণ করা হবে। তবে শাহরুখ আগে কখনও অভিনয় করেননি এরকম একটি চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে।

নতুন ছবি রাজ কুমার হিরানি শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর