Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একজন মায়ের জীবনের প্রতিটি দিনই পাগলামি…


২২ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৫০

কারিশমা কাপুরের নতুন ওয়েবসিরিজ ‘মেন্টালহোড’ মুক্তির অপেক্ষায়। তবে ইতিমধ্যেই ট্রেইলার মুক্তি পেয়েছে। এতে দেখা গেছে ওয়েবসিরিজে কারিশমা কাপুর তিন সন্তানের এক ব্যস্ত মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মূলত সন্তান লালল পালন করতে গিয়ে মায়েরা যে ব্যস্ত জীবন পার করেন সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি।

কারিশমা ছাড়াও সিরিজে মায়ের চরিত্রে অভিনয় করেছেন শিল্পা শুক্লা, তিলোত্তমা শোম, শ্রুতি সেথ ও সন্ধ্যা মৃদুল। এছাড়া বাড়িতে সন্তান লালন-পালন করেন এমন একজন পিতাও রয়েছেন গল্পে, যিনি নিজেকে ‘মম’ হিসেবেই মনে করেন। সেই চরিত্রে অভিনয় করেছেন একসময়ের বলিউড তারকা ডিনো মারিয়া।

ট্রেইলারের শুরুতেই ঘড়ির এলার্মের সঙ্গে একটি বার্তা, ‘একজন মায়ের জীবনের প্রতিটি দিনই পাগলামি, এবং এই পাগলামির মধ্যে তিনি চেষ্টা করেন সবকিছু ঠিকঠাক চালিয়ে নিতে।’ এরপর শুরু হয় একজন মা হিসেবে কারিশমা কাপুরের ব্যস্ত দিন। এ ওয়েবসিরিজে কারিশমা কাপুরের স্বামী হিসেবে অভিনয় করেছেন সঞ্জয় সুরি।

ট্রেইলারে দেখা যায়, আরেক মায়ের চরিত্রে অভিনয় করা সন্ধ্যা মৃদুল তার বাচ্চা পরীক্ষায় ৯৮ শতাংশ নম্বর পাওয়ায় বেজায় নাখোশ। শ্রুতি সেথকে দেখা যায় একজন প্রকৃতিপ্রেমী মা হিসেবে। যিনি বলছেন, ‘আমি আমার সন্তানদের প্রকৃতির সঙ্গে দেখতে চাই’। এরপর দেখা যায় তিলোত্তমা সোমকে, যিনি তার মেয়েকে টেলিভিশন বন্ধ না করলে ক্রিকেট ব্যাট দিয়ে ভেঙে তা ফেলার হুমকি দিচ্ছেন।

এছাড়া শিল্পা শুক্লাকে দেখা যায় একজন কর্মজীবী মায়ের ভূমিকায়। যিনি বলছেন, আমি একজন শ্রমজীবী মা, তার মানে এই নয় আমি ভাল মা নই।’

ট্রেইলারটি শেষ হয় কারিশমা কাপুরের একটি মন্তব্য দিয়ে। তিনি বলছেন, ‘আমরা যদি মায়ের দায়িত্ব পালন করি তাহলে মানসিকভোবে অসুস্থ হয়ে পড়ি, আর না করলে নিজেকে অপরাধী ভাবি।’

ওয়েব সিরিজটির নির্মাণ করেছেন একতা কাপুর, লিখেছেন রিতু ভাটিয়া ও পরিচালনা করেছেন কারিশমা কোলি। গত বছরের মে মাসে এই ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছিলেন একতা কাপুর। বছর না পেরোতেই তা আলোর মুখ দেখলো।

কারিশমা কাপুর মেন্টালহোড শিল্পা শুক্লা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর