Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিলাকে আদালতের নির্দেশ


২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৭:১০
সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে তার সাবেক স্বামী পারভেজ সানজারির দায়ের করা মামলায় আদালতে হাজির হওয়ার আদেশ দিয়েছেন আদালত।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন পুলিশের দেয়া এক প্রতিবেদন আমলে নিয়ে এ আদেশ দেন। আগামী ৫ এপ্রিল মিলাকে আদালতে হাজির হওয়ার সময় নির্ধারণ করে দেন বিচারক।
এর আগে গত ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক মহিদুল ইসলাম মিলার বিরুদ্ধে প্রতিবেদন জমা দেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, মিলা ২০১৯ সালের ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। যে স্ট্যাটাসে মিলা তার সাবেক স্বামী, স্বামীর পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালি দিয়েছেন বলে অভিযোগ করা হয়।
স্ট্যাটাসে ‘জীবিত নুসরাত’ শিরোনাম ছিল। মিলা পরবর্তী সময়ে (১৬ এপ্রিল) সেটি সংশোধন করেন। ফেসবুক পেজের এডিট হিস্টোরিতে এখনও তার আগের স্ট্যাটাসটি রয়েছে। সেখানে আদালতের পাবলিক প্রসিকিউশন, ইউএস বাংলার দুই কর্মকর্তাকেও গালমন্দ করা হয়েছে।
পাশাপাশি বিবাদি মিলাও ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে কয়েকটি মামলা দায়ের করেন।

আদালত টপ নিউজ পারভেজ সানজারি মিলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর