Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৫ বছর পার করে ২০২১ এ শেষ হবে ‘জাজ জুডি’


৩ মার্চ ২০২০ ১৫:০০

২৫ বছর পার করে ২০২১ এ শেষ হবে জাজ জুডি। ২৪ বছর ধরে আমেরিকার মানুষকে বিনোদিত করে যাচ্ছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানের মাধ্যমে খ্যাতি কুড়ানো আমেরিকান টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা জুডি শেনিনডলিন সম্প্রতি এই ঘোষণা দিয়েছেন। আগামী বছর পঁচিশ বছর পূর্ণ হবে সিবিএস চ্যানেলে প্রচারিত অন্যতম জনপ্রিয় এই আমেরিকান টিভি অনুষ্ঠানটি।

এলেন ডিজেনারাসের অনুষ্ঠানে ৭৭ বছরের তারকা জাজ জুডি শেষ হওয়ার কথা বলেন। একইসঙ্গে সেদিন তিনি ২০২২ সাল থেকে নতুন একটি অনুষ্ঠান শুরু করার ঘোষনা দেন। তবে এখনও চ্যানেলের নাম প্রকাশ করেননি এই তারকা।

জাজ জুডি সম্পর্কে অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, ‘সিবিএসের সঙ্গে আমার দীর্ঘ ২৫ বছরের সম্পর্ক। এবং তা অত্যন্ত সফল।’ সম্প্রতি অনলাইনে এমন একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। তবে একাধিক এমিজয়ী এই সিরিজ শেষ হওয়া প্রসঙ্গে সিবিএসের পক্ষ থেকে এখনও কোন মন্তব্য করা হয়নি।

শেনিনডলিনের মতে সিবিএস জাজ জুডির নতুন সিরিজ করার চেয়ে আগের পর্বগুলোর পুনঃপ্রচারের দিকে ঝুঁকছে। এর মাধ্যমে সিবিএস আরও অনেক বছর পুনঃপ্রচার দিয়েই চালিয়ে যেতে পারবে। কিন্তু তিনি এখনও ক্লান্ত নন বলেও জানান বয়োবৃদ্ধ এই অভিনয়শিল্পী।

জাজ জুডি শেষ করে জুডি জাস্টিস নামে নতুন একটি অনুষ্ঠান শুরু করবেন তিনি। তবে সেটি সিবিএসে প্রচারিত হবে না বলেও নিশ্চিত করেছেন। তবে অন্য কোন চ্যানেলে যাচ্ছেন সেটিও নিশ্চিত করেননি এখনও।

আগামী বছর সিলভার জুবিলী সিরিজ হতে যাচ্ছে জুডি জাজের। আর এটিই হতে যাচ্ছে সর্বকালের সেরা সিরিজ, নিশ্চিত করেন শেনিনডলিন।

দিকে ভ্যারিটি জানাচ্ছে, জুডি তার সিবিএসে প্রচারিত অনুষ্ঠানের স্বত্ব চ্যানেলের কাছে ৭৮.২৫ মিলিয়ন ডলারে বিক্রি করে দিয়েছেন।

১৯৯৬ সাল থেকে চলা এই অনুষ্ঠানে বাস্তবে ঘটা ছোট ছোট অপরাধের বিচার করতেন জুডি। এ পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি পর্ব প্রচারিত হয়েছে এই অনুষ্ঠানের। জনপ্রিয় এই অনুষ্ঠানের মাধ্যমে জুডি আমেরিকার সবচেয়ে বেশি আয় করা টেলিভিশন তারকা হয়েছেন। জুডি জাজের দেখাদেখি আইটিভিতেও একইরকম একটি অনুষ্ঠান চলে। সেখানে একজন ক্রিমিনাল ব্যারিস্টার রবার্ট রিনডার বিচারকার্য পরিচালনা করেন।

এলেন ডিজেনারাস জাজ জুডি সিবিএস টেলিভিশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর