Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র মুক্তি পেছাতে বলছেন ভক্তরা


৪ মার্চ ২০২০ ১২:৫৯

বিশ্বব্যাপী জনপ্রিয় জেমস বন্ড সিরিজের পরবর্তী চলচ্চিত্র ‘নো টাইম টু ডাই’ এর মুক্তি পেছাতে বলছেন ভক্তরা। করোনাভাইরাস আতঙ্কের মধ্যে ভক্তদের স্বাস্থ্য ঝুঁকির কথা চিন্তা করে প্রযোজনা প্রতিষ্ঠানকে এ প্রস্তাব ভেবে দেখার অনুরোধ তাদের। জেমস বন্ড ফ্যান সাইট এমআইসিক্স কনফিডেন্সিয়াল ও দ্য জেমস বন্ড ডোজিয়ের এর পক্ষ থেকে মঙ্গলবার (৩ মার্চ) এক খোলা চিঠিতে এই আহ্বান জানানো হয়েছে। খবর বিবিসি।

এর আগে, এপ্রিলের ৩ তারিখ ‘নো টাইম টু ডাই’ মুক্তি পাওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছিল। গ্রীষ্মে করোনাভাইরাসের প্রকোপ কিছুটা কমে আসলে এই চলচ্চিত্র মুক্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন ভক্তরা।

ওই খোলা চিঠিতে জানানো হয়েছে, ‘নো টাইম টু ডাই’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার মাত্র একমাস আগে বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিস্থিতি যে রূপ ধারণ করেছে, তাতে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে বেশীরভাগ সিনেমা হল বন্ধ হওয়ার উপক্রম। ভক্তদের স্বাস্থ্যগত নিরাপত্তার কথা বিবেচনা করে মুক্তির তারিখ যেনো পুনর্বিবেচনা করা হয়।

ইতোমধ্যেই, বিশ্বনন্দিত মিডিয়া আউটলেট ডিজনি তাদের স্ট্রিমিং চ্যানেল ডিজনিপ্লাসের উদ্বোধনী জমকালো অনুষ্ঠান করোনাভাইরাস আতঙ্কে বাতিল ঘোষণা করেছে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে হলিউড এরইমধ্যে ৫ বিলিয়ন মার্কিন ডলারের ক্ষতির মুখোমুখি হয়েছে। তাছাড়া চীন, জাপান ও কোরিয়া থেকে নির্মিতব্য চলচ্চিত্রগুলোও অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে।

কভিড-১৯ করোনাভাইরাস জেমস বন্ড নো টাইম টু ডাই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর