Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা ভয়ে ভীত ‘জেমস বন্ড’, ‘নো টাইম টু ডাই’ পেছাল ৭ মাস


৫ মার্চ ২০২০ ১২:০১

করোনাভাইরাস হামলে পড়েছে হলিউডেও। এই ভয়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের চলচ্চিত্র ‘নো টাইম টু ডাই’র মুক্তি পিছিয়েছে ৭ মাস। চলতি বছরের এপ্রিলে ছবিটি মুক্তির কথা থাকলেও নতুন সিদ্ধান্ত অনুযায়ি এটি মুক্তি পাবে নভেম্বরে। চলচ্চিত্র বাণিজ্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন প্রযোজকরা। খবর বিবিসির।

বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিস্থিতি এখন ভয়ঙ্কর রূপ নিয়েছে। বেশিরভাগ পশ্চিমা দেশে সিনেমা হল বন্ধ হবার উপক্রম। তাই ভক্তদের স্বাস্থ্যগত নিরাপত্তার কথা বিবেচনা করে মুক্তির তারিখ পেছানোর অনুরোধ করেছিল জেমস বন্ড ভক্তদের দুটি ওয়েবসাইট। এরপরই চলচ্চিত্রটি মুক্তির ব্যাপারে নতুন সিদ্ধান্ত নেওয়া হলো। আগামী ১২ নভেম্বর যুক্তরাজ্য ও ২৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ‘নো টাইম টু ডাই’।

ব্রিটিশ সার্ভিস এজেন্ট ভূমিকায় ডেনিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড সিরিজের নতুন এই ছবিটি ৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। সংশ্লিষ্টরা বলছেন, করোনা মহামারির এই সময়ে ছবিটি মুক্তি দিলে মাত্র একজন আক্রান্ত রোগী থেকেই হলের সবাই ভাইরাসে আক্রান্ত হতে পারেন। কারণ ভাইরাসটি দু সপ্তাহ সময়কাল সুপ্ত অবস্থায় থাকতে সক্ষম।

চলচ্চিত্রের বাজার বিশ্লেষকদের আশঙ্কা, করোনাভাইরাসে সারাবিশ্বের চলচ্চিত্রের বাজার ক্ষতিগ্রস্ত হবে। যার আর্থিক মূল্য দাঁড়াবে প্রায় ৫ বিলিয়ন ডলার। ইতোমধ্যে চীনে সব সিনেমা হল বন্ধ আছে। দক্ষিণ কোরিয়া এবং ইতালিতেও হলে যাচ্ছেন না দর্শকরা।

জেমস বন্ড নো টাইম টু ডাই মুক্তি পেছাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর