Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা ভাইরাস আতঙ্কে পেছালো কেটি-ব্লুমের বিয়ে


৬ মার্চ ২০২০ ১৮:৫৩

করোনাভাইরাস আতঙ্ক বিশ্বের সর্বত্র। থমকে রয়েছে মানুষের জীবনযাত্রা। আতঙ্কে জেমস বন্ড সিরিজ তাদের পরবর্তী ছবি ‘নো টাইম টু ডাই’র মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে সাত মাস। গুঞ্জন রয়েছে এবারের কান চলচ্চিত্র উৎসবও বাতিল করা হতে পারে। এরই মাঝে এলো নতুন খবর।

মার্কিন সঙ্গীতশিল্পী কেটি পেরি ও হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুমের বিয়ে করার কথা ছিলো এ মাসেই। আর সেটা জাপানী ঐতিহ্যবাহী রীতে। সম্প্রতি প্রকাশ পেয়েছে কেটি পেরির নতুন মিউজিক ভিডিও ‘নেভার ওর্ন হোয়াইট’। যেখানে মিউজিক ভিডিওটির শেষদিকে কেটি পেরি নিজেই তার বেবি বাম্প প্রদর্শন করেছেন। এক টুইটার বার্তায় নিজের মাতৃত্বের বিষয়টিও নিশ্চিত করেছেন কেটি। তাই তো সন্তানের জন্মের আগেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা জুটি। কিন্তু তাতে পড়ল ভাটা।

করোনাভাইরাস আতঙ্কে কেটি পরি ও অরল্যান্ডো ব্লুম তাদের বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। তারা সন্তানের জন্ম সুস্থ ও সুন্দরভাবে হোক তা আপাতত নিয়ে চিন্তা করছেন।

কেটি-ব্লুমের বাগদান হয়েছিলো গত বছরের ভালোবাসা দিবসে। এর আগে কেটি পেরি বিয়ে করেছিলেন কমেডিয়ান রাসেল ব্র্যান্ডকে। তবে সে বিয়ে এক বছরও টিকেনি। অন্যদিকে অরলান্ডো ব্লুম ইতোমধ্যে ফ্লিন নামের ৯ বছর বয়সী পুত্র সন্তানের জনক। স্ত্রী মিরান্ডা কিরের সঙ্গে তার সংসার ভাঙে ২০১৩ তে।

অরল্যান্ডো ব্লুম কেটি পেরি নো টাইম টু ডাই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর