Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বাধাই হো’র সিক্যুয়ালে রাজকুমার-ভুমি


৯ মার্চ ২০২০ ১২:৩৫

আয়ুশমান-সানয়া অভিনীত ‘বাধাই হো’ চলচ্চিত্র ২০১৯ সালে একাধিক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। ব্যতিক্রমী কাহিনীর কারণে ছবিটি জিতে নেয় দর্শক হৃদয়।

এবার নির্মাতা হর্ষবর্ধন কুলকারনি ঘোষণা দিয়েছেন ওই চলচ্চিত্রের সিক্যুয়াল নির্মাণের। নাম হবে ‘বাধাই দো’। ‘বাধাই দো’র কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন রাজকুমার রাও এবং ভুমি পেডনেকার।

যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই চলচ্চিত্রই হবে এই জুটির প্রথম সিনেমা। এই চলচ্চিত্রে রাজকুমার রাও অভিনয় করবেন নারী থানার একমাত্র পুরুষ পুলিশ অফিসারের চরিত্রে। আর ভুমি পেডনেকার অভিনয় করবেন স্কুলের শরীরচর্চা শিক্ষকের চরিত্রে।

‘বাধাই হো’র মতো ‘বাধাই দো’ও হবে একটি সামাজিক কমেডি। কিন্তু এর গল্প এবং চরিত্র নির্মাণ সম্পূর্ণ ভিন্ন। ‘বাধাই দো’র কাহিনী রচনা করেছেন অক্ষয় ঘিলদিয়াল।

এ ব্যাপারে ভূমি পেডনেকার বলিউড হাঙ্গামাকে বলেছেন, ‘বাধাই দো’র কাহিনী শুনেই তিনি তার চরিত্রের ব্যাপারে সিদ্ধান্ত ঠিক করে ফেলেছেন। এ পর্যন্ত শোনা কাহিনীগুলোর চেয়ে এই কাহিনী সম্পূর্ণ অন্যরকম বলেও তিনি জানিয়েছেন।

অপরদিকে রাজকুমার রাও জানিয়েছেন, তিনিও এই চলচ্চিত্রের কাহিনী শুনে অভিভূত হয়েছেন। তিনি আগেও পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু এই চলচ্চিত্রে সম্পূর্ণ আলাদা এক পুলিশের চরিত্রে তাকে দেখা যাবে।

এ বছরের জুন থেকে ‘বাধাই দো’র শুটিং শুরু হবে এবং আগামী বছরের শুরুতে ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে।

বাধাই দো বাধাই হো ভুমি পেডনেকার রাজকুমার রাও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর