Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেমন আয় করেন জনপ্রিয় এই নায়কেরা?


৯ মার্চ ২০২০ ১৭:১৯

বলিউডে চলছে শাহরুখ, সালমানদের দাপট। তাদের সিনেমা মানেই একদিকে বক্স অফিস হিট অন্যদিনে কোটি-কোটি রুপিতে নিজেদের পকেট হিট। তবে তাদের বাইরেও কয়েকজন পরিশ্রমী তরুণ অভিনেতারাও যারা বলিউডে নিজেদেরকে প্রতিনিয়তই প্রমাণ করে যাচ্ছেন। আজ জানবো এমন তরুণ বলিউড অভিনেতাদের পারিশ্রমিক নিয়ে।

টাইগার শ্রফ

নৃত্যশিল্পী, অভিনেতা এবং মার্শাল আর্টিস্ট টাইগার শ্রফ এর পুরো নাম জয় হেমন্ত শ্রফ। ২০১৪ সালে সাজিদ নাদিয়াদওয়ালার পরিচালনায় হিরোপন্তি সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালী জগতে আসেন তিনি। বর্তমনে টাইগার শ্রফ প্রতি সিনেমায় পাঁচ কোটি রুপির উপরে আয় করেন।

আয়ুষ্মান খুরানা

টেলিভিশন উপস্থাপক, অভিনেতা, গায়ক, ভিজে, সাবেক আরজে, লেখক আয়ুষ্মান খুরানা। ২০১২ সালে খুরানা সুজিত সরকার পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের চলচ্চিত্র ভিকি ডোনারে অভিনয়ের মাধ্যেম বলিউডে পা রাখেন। এখন সিনেমাপ্রতি তিনি অঅয় করেন ৩ থেকে ৫ কোটি রুপি।

অর্জুন কাপুর

কল হো না হো, ওয়ান্টেডসহ বেশ কয়েকটি ছবিতে সহকারী পরিচালক ও সহ-প্রযোজক হিসেবে কাজ করার পর ২০১২ সালে হাবিব ফয়জলের ইশকজাদে ছবিতে অভিনয় শুরু করে তার অভিনয় জীবন শুরু করেন। এখন প্রতি সিনেমায় ৫ থেকে ৭ কোটি রুপি আয় করেন।

সুশান্ত সিং

মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত এমএস: ধোনিসহ অনেক বক্স অফিস হিট করা সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সুশান্ত সিং রাজপুত। তরুণ এই অভিনেতার অভিনয়ের শুরুটা ছোট পর্দায়। এখন এই তারকা সুশান্ত ৫ থেকে ৭ কোটি রুপি আয় করেন।

শহিদ কাপুর

সহ-নৃত্যশিল্পী, মিউজিক ভিডিও ও টেলিভিশন বিজ্ঞাপনে অভিনয় মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন শহিদ কাপুর। পরে ২০০৩ সালে ইশক ভিশক নামে একটি রোম্যান্টিক কমেডি ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে পুরোদমে কাজ শুর করেন রূপালী জগতে। এখস সিনেমাপ্রতি ১০ থেকে ১২ কোটি রুপি আয় করেন শহিদ কাপুর।

বিজ্ঞাপন

রণবীর সিং

রণবীর ২০১০ সালে যশ রাজ ফিল্মসের ব্যান্ড বাজা বারাত ছবিতে অভিনয়ের মদ্য দিয়ে শুরু করেন বলিউড যাত্রা। ক্যারিয়ারের শুরু থেকেই একাধিক সুপার হিট ছবি উপহার দিয়েছেন তিনি। এখন সিনেমাপ্রতি ৮ থেকে ১২ কোটি রুপি আয় করেন রণবীর সিং।

বরুণ ধাওয়ান

পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রূপালী জগতে পা রাখেন। এখন ক্যারিয়ারে দুর্দান্ত সময় কাটাচ্ছেন বরুণ ধাওয়ান তিনি, সিনেমাপ্রতি ১২ থেকে ১৫ কোটি রুপি নিচ্ছেন।

রণবীর কাপুর

অভিনেতা প্রযোজক রণবীর ২০০৭ সালে সাওয়ারিয়া ছবিতে অভিনয়ের মদ্য দিয়ে বলিউডের যাত্রা শুরু করেন। ২০১০ সালের রাজনীতি সিনেমা এখনও পর্যন্ত তার সর্বাপেক্ষা জনপ্রিয় ছবি। এখন প্রতি সিনেমায় আয় করেন ১৫ থেকে ১৮ কোটি রুপি।

বলিউড

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর