Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কঙ্গোনা ও আমিরের বন্ধুত্বে অবনতি!


৯ মার্চ ২০২০ ১৭:৩৯

‘বিতর্কে’র সঙ্গে রঙ্গলি চান্ডালের নামটা ঠিক নতুন নয়। বিভিন্ন সময় বলিউড অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজকসহ চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে নানা ব্যাপারে বিতর্কে জড়িয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গোনা রনৌতের বোন রঙ্গলি চান্ডাল।

হয়তো সেই ধারাবাহিকতা বজায় রাখতেই আবারও নতুন বিষয় নিয়ে হাজির হলেন রঙ্গলি চান্ডাল। এবারের তীর বলিউড তারকা আমির খানের দিকে। আমিরের সমালোচনা করে রঙ্গলি বললেন, তার বোন কঙ্গোনা ও আমির খানের বন্ধুত্বের অবনতি হয়েছে। তাও আবার রাজনৈতিক দৃষ্টিভঙ্গিগত কারণে!

বিজ্ঞাপন

সম্প্রতি ‘সত্যমেভ জয়তে’ ছবি নিয়ে একটি টক শো অনুষ্ঠানে আলোচক হিসেবে হাজির হন আমির খান। এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের সময় রঙ্গনা একটি ক্লিপ পোষ্ট করেন। তাতে লেখা ছিল, ‘আমির খান নিঃসন্দেহে ভালো অভিনেতা। আমার বোন কঙ্গোনা তার প্রশংসা করেন। আমির খানকে তিনি পরামর্শদাতাও মনে করেন। তারপরও দুঃখের সঙ্গে বলতে হয়, তাদের বন্ধুত্বে অবনতি হয়েছে রাজনৈতিক দৃষ্টিগত ভিন্নতার কারণে।’

গত বছর ‘মণিকর্ণিকা’ ছবি নিয়েও আমিরের ব্যাপারে অসন্তুষ্ট ছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গোনা রনৌত। তিনি অভিযোগ করেন, ঝাঁসির রানীকে নিয়ে নির্মিত ছবি মণিকর্ণিকার প্রতি তেমন মনোযোগী ছিলেন না আমির। সেই সময় তিনি তার ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ নিয়েই ব্যস্ত সময় কাটান।

তবে কঙ্গোনার অভিযোগের প্রেক্ষিতে মুখ খোলেন আমির খান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কঙ্গোনা যে আমার ওপর বিরূপ মনোভাব নিয়ে আছেন তা তিনি কখনই আমাকে বলেননি। যখন তার সঙ্গে আমার দেখা হবে, তখন এব্যাপারে অবশ্যই তাকে জিজ্ঞেস করবো।’

বিজ্ঞাপন

মণিকর্ণিকার পর এবার কঙ্গোনা রনৌতকে দেখা যাবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ ছবিতে। চলতি বছরের ২৬ জুন মুক্তি পাবে ছবিটি।

এদিকে, আমির ব্যস্ত আছেন ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। এই ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুরকে। চলতি বছরের বড়দিনে ছবিটি মুক্তি পাবে।

আমির খান কঙ্গোনা রনৌত বন্ধুত্বে অবনতি রঙ্গলি চান্দেল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর