Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আতঙ্কে বিশ্বব্যাপী কনসার্ট বাতিলের হিড়িক


১০ মার্চ ২০২০ ১৬:৫৮

চীনের হুবেই প্রদেশ থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে সৃষ্ট কোভিড-১৯ রোগে বিশ্বব্যাপী লক্ষাধিক মানুষ আক্রান্ত হওয়ার পর, আতঙ্কের মধ্যে পূর্বনির্ধারিত কনসার্ট বাতিল করছেন পপসংগীত তারকা মিলি সিরাস, সুপারস্টার ম্যাডোনা এবং রকব্যান্ড পার্ল জ্যাম। মঙ্গলবার (১০ মার্চ) এ খবর জানিয়েছে বিবিসি।

এদের মধ্যে, মিলি সিরাসের ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্থদের সহায়তায় একটি চ্যারিটি কনসার্টে অংশ নিতে অস্ট্রেলিয়া যাওয়ার কথা ছিল। স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে কনসার্টটি বাতিল  করেছেন এই পপসংগীত শিল্পী।

বিজ্ঞাপন

ফ্রান্সের সরকারি কর্তৃপক্ষ যে কোনো ধরনের গণজমায়েত নিষিদ্ধ করার পর প্যারিসে অনুষ্ঠিতব্য দুইটি কনসার্ট বাতিল করেছেন পপস্টার ম্যাডোনা।

ভক্তদের উদ্দেশে এক টুইটার বার্তায় পপ সংগীত শিল্পী মিলি সিরাস বলেছেন, স্থানীয় এবং আন্তর্জাতিক কর্তৃপক্ষের বিধি নিষেধের মুখে তার অস্ট্রেলিয়া সফর বাতিল করতে হচ্ছে। তিনি এ ব্যাপারে মর্মাহত।

এদিকে, জনপ্রিয় রকব্যান্ড পার্ল জ্যাম করোনাভাইরাস সংক্রমণের মুখে তাদের যুক্তরাষ্ট্র ও কানাডা ট্যুর বাতিল করেছে।

এছাড়াও, যুক্তরাষ্ট্রের হাইপ্রোফাইল মিউজিক ফেস্টিভাল হিসেবে পরিচিত ক্যালিফোর্নিয়ার কোয়াশেলা মিউজিক ফেস্টিভালের সময়সূচি পিছিয়ে এপ্রিল থেকে অক্টোবরে নিয়ে গেছেন আয়োজকরা। ওই ফেস্টিভালে রেইজ এগেইনস্ট দ্য মেশিন, ট্রাভিস স্কট ও ফ্রাঙ্ক ওশেনের মতো ব্যান্ড অংশ নেওয়ার কথা ছিল।

করোনাভাইরাস কোভিড-১৯ পার্ল জ্যাম মিলি সিরাস ম্যাডোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর