Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউড রাঙাবে যে নবাগত ৯


১১ মার্চ ২০২০ ১৮:২৮

সিনেমার সমালোচনা, নতুন সিনেমা, সিনেমার গান, হিট কিংবা ফ্লপ হওয়া সিনেমাসহ বলিউড সব বিষয়ে সিনেমাপ্রেমীদের কৌতুহলের শেষ নেই। তেমনি বলিউডের নতুন দিনের সিনেমার জুটিতে কারা থাকবে তা নিয়েও কৌতুহলের কমতি নেই। তাই আজ জানবো নতুন ৯ জন অভিনেত্রীদের বিষয়ে, যারা সামনের দিনগুলোতে রাঙাবে বলিউড।

সারা আলি খান
বলিউডযাত্রার শুরুতেই নিজেকে মেলে ধরেছেন অভিনেতা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা। ২০১৮ সালে রোমান্টিক চলচ্চিত্র কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে বলিউডের যাত্রা শুর করেন। এরপর সিম্বা ও লাভ আজকাল সিনেমায় অভিনয় করেন। নবাগত সারা আলি খান ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তৈরি করেছেন নিজস্ব ফ্যানবেজ।

জাহ্নবী কাপুর
২০১৮ সালে শশাঙ্ক খাইতানের ধড়ক সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী। বর্ণ বৈষম্যমূলক চিত্রনাট্য মুছে ফেলে দেওয়ার জন্য এবং সাইরাতের একটি দুর্বল পুনঃনির্মান হওয়ার জন্য সিনেমাটি সমালোচনার মুখে পড়ে। বক্স অফিসেও তেমন সাড়া ফেলেনি। এরপরও জাহ্নবী কাপুর আরো কয়েকটি সিনেমায় অভিনয় করেন। শক্তিশালী পারিবারিক ব্যাকগ্রাউন্ডের কারণে জাহ্নবীকে ভবিষ্যত তারকা ভাবছেন অনেকেই।

কিয়ারা আদবানি
কিয়ারা ২০১৪ সালের ফাগলি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডযাত্রা শুরু করেন। এরপর এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি এবং কবির সিং সিনেমা দুটিতে দারুণ অভিনয় করেন। এরমধ্যে কবির সিং ছবিটিতো সুপার-ডুপার হিট। আদবানি এবছর লক্ষ্মী ব্যোম, শেরশাহ এবং ইন্দু কি জাওয়ানী সিনেমায় অভিনয় করছেন।

মৌনী রায়
মৌনী রায় ক্যারিয়ার শুরু করেন ২০০৭ সালে ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়ে। এরপর গোল্ড সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে তার সিনেমার জগতে যাক্রা শুরু হয়। পরে মেড ইন চায়না ও রোমিও আকবর ওয়ালেটেও অভিনয় করেন তিনি। বর্তমানে মৌনী ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এছাড়াও নতুন এই তারকাকে ‘র’ ছবিতেও দেখা যাবে।

অনন্যা পান্ডে
অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও ভাবনা পাণ্ডের মেয়ে অনন্যা পান্ডে। ২০১২ সালের সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ার এ অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। তার অভিনীত প্রথম সিনেমা দর্শক সমালোচকদের প্রত্যাশার প্রতিদান দিতে পারে নি। অনন্যা এই সিনেমার আগে রইস সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

তারা সুতারিয়া
অভিনেত্রী ও গায়িকা তারা সুতারিয়া, অভিনয় করছেন ছোটবেলা থেকেই। তবে ২০১০ ডিজনি ইন্ডিয়ার বিগ বাড়া বুম এর মাধ্যমে তিনি মিডিয়া জগতে যাত্রা শুরু করেন। পরে গতবছর স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ এ অভিনয়ের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক ঘটে।

নিধি আগারওয়াল
মূলত ভারতীয় টেলিভিশন কমেডি ধারাবাহিক তারাক মেহতা কা উল্টা চশমা তে সোনালিকা ভিরে বা সনু নামে অভিনয় করার কারণেই বেশি পরিচিত। ‘মুন্না মাইকেল’ শিরোনামের ছবি দিয়ে সিনেমায় যাত্রা শুরু করেছেন তিনি। সবশেষ ইসমার্ট শঙ্কর নামে তেলুগু সিনেমায় আভিনয় করেছেন নিধি। টাইগার শ্রফের হাত ধরেই বলিউডে যাত্রা শুরু করতে চলেছেন নিধি আগারওয়াল। অনেকেই মজা করে তাকে বলছেন ‘বাঘ’-এর ‘বাঘিনী’। ‘ম্ন্নুা মাইকেল’-এর গল্পটি এক তরুণকে নিয়ে; যে কিনা মাইকেল জ্যাকসনের ফ্যান।

দিশা পাটানি
পুরি জগন্নাথ পরিচালিত লোফার সিনেমায় ২০১৫ সালে অভিনয়ের মাধ্যমে সিনেমায় আসেন দিশা পাটানি। পরের ছবি ছিল এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি। এটি বক্স অফিসেও ব্যাপক সাফল্য লাভ করে। গত বছর ভারত সিনেমায় সালমান খানের বিপরীতে প্রথম অভিনয় করেন তিনি।

নোরা ফাতেহি
নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা নোরা ফাতেহি একজন কানাডিয়ান নাগরিক। ২০১৪ সালে বলিউডের রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবনস সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন। এ বছর মুক্তি পাওয়া স্ট্রিট ড্যান্সার সিনেমাটিতেও নোরা অভিনয় করেন।

বলিউড


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর