Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠিক হলো ছবির নাম


২২ মার্চ ২০২০ ১৫:১১

২০১৯ সালের অন্যতম সুন্দর সফলতার গল্পটা ইন্দ্র কুমারের। তার পরিচালিত ‘টোটাল ধামাল’ গত বছরে প্রথম অর্ধে মুক্তি পেয়েছিলো। অনেকেই ভেবেছিলো তার ছবিটি ওইভাবে সাফল্য পাবে না। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে মাল্টি কাস্টিংয়ের ছবিটি আয় করেছিলো ১৫৪ কোটি ২৩ লাখ রুপী। টেলিভিশনে প্রচারের সময় পেয়েছিলো রেকর্ড পরিমাণ দর্শক, এমনকি পুনঃপ্রচারের সময়।

তবে ইন্দ্র কুমার ২০১৪ সালে ‘সুপার নানী’ এবং ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ দিয়ে ২০১৬ সালে বেশ বড় ধরনের ধাক্কা খেয়েছিলেন। ‘টোটাল ধামাল’ দিয়ে তিনি বক্স অফিসের লীগের খেলায় ফেরত এসেছিলেন। এর এবার তিনি নিয়ে আসছেন নতুন বিনোদন ধামাকা নিয়ে।

বিজ্ঞাপন

২০১৯ সালের ডিসেম্বরে ঘোষণা হয়েছিলো এ অভিজ্ঞ পরিচালক একটি অ্যাকশন কমেডি নির্মাণ করবেন। যেটি প্রযোজনা করবে টি সিরিজ ও অজয় দেবগন ফিল্মস। অজয় দেবগন এ ছবিতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবে আছেন। তার সাথে আরও অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।

কয়েক মাস আগে ছবিটির শুটিং শুরু হলেও এত ধরে ছবিটির কোন নাম ঠিক করা ছিলো না। তবে সম্প্রতি ছবিটির নাম নির্ধারিত হয়েছে—‘থ্যাঙ্ক গড’। একটি বিনোদন দৈনিকের সাথে দেওয়া সাক্ষাতকারে এ নামটি প্রকাশ করেছেন অভিনেতা রাকুল প্রীত সিং।

পরিচালক ইন্দ্র কুমারের স্বপ্নের প্রজেক্ট বলা হচ্ছে ‘থ্যাঙ্ক গড’কে। তিনি বছরের পর বছর ধরে ছবিটির চিত্রনাট্য করেছেন। এটি অনেকটা ‘মুন্না ভাই’ স্টাইলের ছবি। দুজন বিশাল হৃদয়ের মানুষের গল্প। যারা কিনা সমাজকে সংস্কার করতে চায় এবং তা তারা নিশ্চিত করে তাদের কাজ দিয়ে।

রাকুল প্রীত সিং জানিয়েছেন তিনি আগামী ১০ এপ্রিল থেকে ‘থাঙ্ক গড’র শুটিংয়ে অংশ নিবেন। তবে বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে শুটিং পিছিয়ে যাবার সম্ভাবনা রয়েছে। তবে যাই হোক পরিচালক এখনও ছবিটি আগামী বছর মুক্তি দিতে বদ্ধপরিকর।

বিজ্ঞাপন

‘থাঙ্ক গড’ ছাড়াও রাকুল প্রীত সিংয়ের হাতে আরও দুটি বলিউডের ছবি পাপলাইনে রয়েছে— জন আব্রাহামের সাথে ‘অ্যাটাক’ এবং অর্জুন কাপুরের সাথে নাম ঠিক না হওয়া আরেকটি ছবি।

অজয় দেবগণ ইন্দ্র কুমার থাঙ্ক গড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর