Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কে জিতবেন?


৭ এপ্রিল ২০২০ ১৯:৪১

বলিউড সুপারস্টারদের মধ্যে অক্ষয় কুমার সবসময় বেশি সংখ্যক ছবিতে অভিনয় করেন। বলা হয়ে থাকে কখনই তার ব্যাগ খালি থাকে না, অর্থাৎ ছবিবিহীন থাকেন না ‘প্যাডম্যান’। তার হাতে এ মুহুর্তে যে ছবিগুলো রয়েছে তার প্রত্যেকটিই দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র রিমেক করতে চাইছেন বলিউডের প্রযোজক অশ্বিন ভার্দে। প্রযোজকদের পছন্দের তালিকায় প্রথমেই রয়েছেন অক্ষয় কুমার। আর তার ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন শহীদ কাপুর।

বলিউডের পত্রিকা কইমই ডটকম বলছে ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র মূল প্রযোজক আল্লু আরভিন্দ এটি হিন্দি রিমেকের পরিকল্পনা করেছিলেন। কিন্তু সে পরিকল্পনা খুব একটা এগোয়নি।

একটি তামিল ভিত্তিক পত্রিকার বরাত দিয়ে কইমই বলছে, অশ্বিন ভার্দে চাইছেন এ রিমেক সত্ব নিজের পকেটে পুরতে। অতীতে তিনি ‘অর্জুন রেড্ডি’ হিন্দিতে রিমেক করেছিলেন ‘কবির সিং’ নামে। তিনি ইতোমধ্যে আল্লু আরভিন্দকে এ ব্যাপারে প্রস্তাবও দিয়েছেন।

‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র প্রধান নায়িকা ছিলেন পূজা হেগদে। কিন্তু হিন্দি রিমেকে কে নায়িকা বা পরিচালক হচ্ছেন তা এ নিয়ে এখনও চিন্তা ভাবনা না করলেও প্রযোজক অশ্বিন চিন্তিত আল্লু অর্জুন জুতাটা অক্ষয় না শহীদ কাপুরে পায়ে বেশি মানাবে।

শহীদ কাপুর দক্ষিণী ছবি ‘জার্সি’র রিমেকে অভিনয় করছেন। অন্যদিকে অক্ষয় কুমারের রিমেক শুরু হয়েছিলো ‘খিলাড়ি’ দিয়ে। বর্তমানেও সে ধারা অবাহ্যত রয়েছে ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বোম্ব’, ‘বচ্চন পান্ডে’, ‘আতরঙ্গী রে’, ‘বেল বটম’ ও ‘পৃথ্বীরাজ’ ছবিগুলোতেও।  হিসেব করলে অক্ষয়ের পাল্লা কিছুটা বাড়ি। কিন্তু দেখার বিষয় শেষ পর্যন্ত কার ব্যাগ শেষ পর্যন্ত ভারী হয়।

অক্ষয় কুমার শহীদ কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর