Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউডে প্রকাশিত হলো তাপসের নতুন গান


৬ মে ২০২০ ১৫:৫৮

সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসের নতুন একটি হিন্দি গান প্রকাশিত হয়েছে। ‘নিত দিন জিয়া মারা’ শিরোনামের গানটি মঙ্গলবার (৫ মে) থেকে শোনা যাচ্ছে। এ দিনটিতে পৃথিবীতে এসেছেন তার জীবনসঙ্গী ও গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর জন্মদিন। তাই তাপস মুন্নীকে জন্মদিনের উপহার হিসেবে ওইদিন গানটি প্রকাশ করেন।

 ‘নিত দিন জিয়া মারা’ গানটির অডিও প্রকাশ পেয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা ডট কম, জিও সাওয়ানসহ বেশ কটি আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে।  কুমারের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের জনপ্রিয় সংগীত জুটি মিট ব্রস।

বিজ্ঞাপন

বলিউডের নায়িকা নারগিস ফাখরিকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ হয়েছে তুরস্কের বিভিন্ন লোকেশনে। তবে চলমান করোনা ভাইরাসের দুর্যোগ মাথায় রেখে এখনই ভিডিওটি প্রকাশের সিদ্ধান্ত থেকে সরে এসেছে প্রযোজনা সংশ্লিষ্টরা।

কৌশিক হোসেন তাপস বলেন, ‘৫ মে আমার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য দিন। গেল এক বছর ধরেই মিট ব্রসকে আমার ইচ্ছার কথা বলে আসছিলাম- এই দিনে গানটির অডিও-ভিডিও প্রকাশের জন্য। কিন্তু চলমান বৈশ্বিক পরিস্থিতির কথা ভেবে আমরা পুরনো সিদ্ধান্ত থেকে ফিরে এসেছি। অনেকটা নিঃশব্দে প্রকাশ করেছি গানটির অডিও।’

তাপস জানান, গানটির সংগীত পরিচালক মিট ব্রস জুগলের ইচ্ছা, আসছে ঈদ উৎসবে ভিডিওটি প্রকাশের।

এর আগে সানি লিওন ও ডেনিয়েল ওয়েবারের প্রয়োজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয় হিন্দী ভাষায় তাপসের প্রথম গান ‘লাভলি অ্যাকসিডেন্ট’। গানটিতে তাপসের বিপরীতে মডেল হয়েছিলেন বলিউড সেনসেশন সানি লিওন।

https://gaana.com/album/nit-din-jiyan-maran?fbclid=IwAR2pUIknfQPUyL2_zACRr5bksYCdMns0jiVcHIM-tGLMqts21mpLh4nAAnY

বিজ্ঞাপন

তাপস বলিউড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর