Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম করোনা পজেটিভ


৩১ মে ২০২০ ১৪:৫২

ঢাকা: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সুরকার ও সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। তার কয়েকটি ঘনিষ্ঠ সূত্র খবরটি নিশ্চিত করেছে।

গতকাল (৩০ মে) সুজয় শ্যামের করোনাভাইরাসের পরীক্ষার ফল পজেটিভ আসে। এরপর তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানিয়েছেন সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ।

গত ২৬ মে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয় সুজয় শ্যামকে। সেখান থেকে ২৭ মে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে করোনাভাইরাস টেস্ট করা হয়।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের একজন শিল্পী ছিলেন সুজয় শ্যাম। ‘বিজয় নিশান উড়ছে ঐ’, ‘রক্ত দিয়ে নাম লিখেছি, বাংলাদেশের নাম’, ‘আজ রণ সাজে বাজিয়ে বিষাণ’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’, ‘ওরে আয়রে তোরা শোন’, ‘আয়রে চাষি-মজুর কুলি’, ‘রক্ত চাই, রক্ত চাই’, ‘আহা ধন্য আমার’—স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে তার প্রচারিত উল্লেখযোগ্য গান।

২০০২ সালে চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘হাছন রাজা’র জন্য সঙ্গীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া ২০০৪ ও ২০১০ সালে ‘জয়যাত্রা’ ও ‘অবুঝ বউ’ চলচ্চিত্রের গানের সংগীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

করোনা পজেটিভ টপ নিউজ সঙ্গীত পরিচালক সুজয় শ্যাম


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর