Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রজনীকান্তকে নিয়ে মজা করে বিপাকে রোহিত


৫ জুন ২০২০ ২০:৪০

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র তারকা রজনীকান্তের জনপ্রিয়তার কথা কে না জানে। তার শক্তির কাছে পৃথিবীর সবচেয়ে বড় পরাশক্তিও পরাজিত হয়। সে কখনো হারে না, তার কাছে হারতে হয়। পর্দার এ গল্প রজনীকান্তের অনেক ভক্তই বাস্তবে বিশ্বাস করে। তাকে দেবতাজ্ঞানে পূজা করাও হয়। তাকে নিয়ে অনেকে অনেক কৌতুক করে। ভক্তরা এগুলোকে সাধারণভাবেই নেয়। তাই বলে তার করোনাভাইরাস হয়েছে—এমন কৌতুক মানতে পারেনি তার বিশাল ভক্তবাহিনি।

বিজ্ঞাপন

ঘটনা হলো, বলিউডের অভিনেতা, পরিচালক, প্রযোজক রোহিত রায় করোনাভাইরাস নিয়ে সচেতনামূলক একটি পোস্ট করেন তার ইনস্টাগ্রামে। ক্যাপশনে করোনা নিয়ে সচেতনামূলক বক্তব্য থাকলেও বিপত্তি এতে ব্যবহৃত ছবি নিয়ে। মূলত ‘রজনীকান্তের করোনা পরীক্ষায় পজেটিভ এসেছে। তাই করোনা এখন কোয়ারেনটাইনে রয়েছে’—এমন কথা লেখা ছিলো ছবিতে।

প্রিয় তারকাকে নিয়ে ঠাড্ডা। সহ্য হয়নি ভক্তদের। তারা কমেন্ট বক্সে ধুয়ে দিয়েছেন রোহিতকে। ইতান মিত্র নামক এক ভক্ত লিখেন, ‘আমরা কী করছি। আমাদের রুচি, সংবেদনশীলতা, নন্দনতত্ব সবই গেছে। এ ধরনের রসিকতা খুবই বাজে দেখায়। এটা ভারতীয় সংস্কৃতি হতে পারে না।’ আরেক ভক্ত লিখেন, ‘তামাশার নামে এ কেমন অসংবেদনশীল কাজ!’

তবে এ ব্যাপারে রোহিত কোন মন্তব্য করেননি।

রজনীকান্ত রোহিত

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর