Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দায় ফিরছেন সুস্মিতা সেন


৬ জুন ২০২০ ১৯:০০

আবার অভিনয় জগতে ফিরছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ২০১৫ সালে বাংলা ছবি ‘নির্বাক’-এ সর্বশেষ তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল। সর্বশেষ হিন্দি ছবি করেছেন তারও আগে- ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো প্রবলেম’। এতদিন পর ডিজনি হটস্টারে ওয়েব সিরিজ ‘আর্যা’র হাত ধরেই ফের একবার অভিনয় দুনিয়ায় কামব্যক করতে চলেছেন সুস্মিতা সেন।

ডিজ়নি প্লাস হটস্টারে তার আসন্ন সিরিজ় ‘আরিয়া’র ট্রেলার মুক্তি পেল সম্প্রতি। টিজ়ারে দেখা যাচ্ছে ওয়র্কআউট করছেন সুস্মিতা। সামাজিক যোগাযোগ সেই ট্রেলার পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনে বুলায়া অওর হম চলে আয়ে’। এ বার ট্রেলারে পুরোদস্তুর অ্যাকশন অবতারে দেখা যাচ্ছে সুস্মিতাকে। ড্রাগ র‌্যাকেটের প্রেক্ষাপটে তৈরি এই কাহিনিতে ‘ডন’-এর ভূমিকায় অবতীর্ণ হয়েছে আরিয়া, তার পরিবারকে রক্ষা করতে।

ওয়েব সিরিজ ‘আরিয়া’র গল্পে দেখা যায়- তিন সন্তান ও স্বামীকে নিয়ে সুখের সংসার আরিয়ার। হঠাৎ আরিয়ার স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা প্রকাশ্যে আসতেই সবকিছু যেন ওলটপালট হয়ে যায়। আরিয়া যখন বিবাহবিচ্ছেদের কথা ভাবছে, ঠিক তখনই খুন হতে হয় তার স্বামীকে। একধাক্কায় উথাল পাথাল আরিয়ার জীবন। পরিবার তিন সন্তানকে বাঁচাতে ধীরে ধীরে ‘ডন’ হয়ে ওঠে আরিয়া।

এতদিন পর পর্দায় ফিরলেও সুস্মিতাকে দেখে সেটা বোঝা বেশ মুশকিল। তার জৌলুস যে একটু কমেনি, সেটা ‘আরিয়া’র ট্রেলার দেখেই বুঝতে পারছেন তার ভক্তরা। বহুদিন পর পর্দায় ফেরার জন্য বেশ প্রস্তুতি নিয়েই নেমেছেন সুস্মিতা। শোনা যায় ‘আরিয়া’র জন্য ওয়ার্কশপও করেছেন সুস্মিতা সেন। ‘নিরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী পরিচালিত ওয়েব সিরিজ ‘আরিয়া’ মুক্তি পাচ্ছে আগামী ১৯ জুন।

আরিয়া ওয়েব সিরিজ ডন ডিজনি প্লাস নিরজা বিশ্বসুন্দরী রাম মাধুবনী সুস্মিতা সেন হটস্টার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর