Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হচ্ছে না ‘থালাইভি’র শুটিং


৭ জুন ২০২০ ২১:০৬

ভারতের রাজ্য মহারাষ্ট্র্য সরকার আগামী ১৫ জুন থেকে চলচ্চিত্রের শুটিং শুরু করার অনুমতি দিয়েছে। কেন্দ্রীয় সরকারের দেওয়া গাইডলাইন অনুসারে নির্মাতারা তাদের থেমে থাকা ছবিগুলোর কাজ নতুন করে শুরু করার প্ল্যানিং করছে। তবে এর মধ্যে খারাপ সংবাদ হচ্ছে কঙ্গনা রনৌত অভিনীত ‘থালাইভি’র সহসাই বাকি শুটিং শুরু হচ্ছে না।

কিংবদন্তি অভিনেত্রী থেকে জনপ্রিয় রাজনীতিবিদ হওয়া জে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। এর শেষ দৃশ্যের জন্য প্রয়োজন ৩০০ জন শিল্পীর। কিন্তু বর্তমান গাইডলাইন অনুযায়ী তা সম্ভব নয়। অন্যদিকে ছবিটির এখনও ২৫ দিনের শুটিং বাকি।

শেষ দৃশ্যে কঙ্গনাকে আইনসভা থেকে দ্রুত বের হয়ে যেতে দেখা যাবে। কারণ তার জন্য জনতা অপেক্ষায়। নির্মাতারা চেয়েছিলেন এটি বিশাল স্কেলে শুট করতে। কিন্তু গাইডলাইন বলছে, সব মিলিয়ে আগের তুলনায় মাত্র ৩৩ শতাংশ ক্রু সেটে উপস্থিত থাকতে পারবে। পরিচালক চান একবারেই পুরোটা শুট শেষ করতে। তাই তিনি পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

হিন্দি, তামিল ও তেলেগু এ তিনটি ভাষায় নির্মিত হচ্ছে ‘থালাইভা’। পরিচালনা করছেন বিজয়। কঙ্গনার বিপরীতে রয়েছেন অরবিন্দ স্বামী। প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইদুরি এবং শৈলেশ আর সিং। লকডাউনের আগে পরিকল্পনা ছিলো ২৬ জুন মুক্তি দেওয়ার।

কঙ্গনা রনৌত জে জয়ললিতা থালাইভি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর