Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ব্রহ্মাস্ত্র’র প্রথম দর্শনের অপেক্ষায়


১০ জুন ২০২০ ১৬:২৯

রনবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ একের পর পেছাচ্ছে। প্রথম কথা ছিলো গেল ডিসেম্বরে মুক্তির। তা পিছিয়ে এ বছরের ডিসেম্বরে করা হলো। কিন্তু সেটিও এখন পিছিয়ে ২০২১ সাল করা হয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করছেন অমিতাভ বচ্চন, রনবীর কাপুর, নাগরজুনা ও মৌনি রায়। শাহরুখ খান রয়েছেন ক্যামিও চরিত্রে।

পরিচালক অয়ন মুখার্জী বিভিন্ন ভাগে ভাগ করে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ করছেন। কোন অংশ হয়তো হচ্ছে মুম্বাইতে, কোন অংশ লন্ডনে। এসময়ে তিনি ‘ব্রহ্মাস্ত্র ২’-এর চিত্রনাট্য ও সংলাপে ঘষামজা করছেন। এটি যেহেতু ট্রিলজি হতে যাচ্ছে, তাই অয়ন প্রথম পর্বের সাথে বাকি দুই পর্বের বড়সড় সময় ব্যবধান রাখতে চাইছেন না। তাই বাকি দুই পর্বের জন্য ভিজ্যুয়াল ইফেক্টের দল এখন থেকেই ঠিক করে রেখেছেন।

পুরো টিম মিলে কাজ করছে কত দ্রুত পোস্টের কাজ শেষ করা যায়। তারা সবাই মিলে দর্শকদের জন্য একটি ভিডিও টিজার বানাচ্ছেন। শুধু তাই নয়, যেহেতু এটি একটি বড় স্কেলের ছবি তাই হলিউডের মত এর প্রচারণার জন্য অনেকগুলো ভিডিও বানানোর চিন্তা করছে প্রচারণা দল। তবে সবকিছুই নির্ভর করছে ভিজ্যুয়াল এফেক্টের কাজ শেষ হওয়ার উপর।

ছবির পরিচালক অয়ন মুখার্জী জানাচ্ছেন, ছবির ভিজ্যুয়াল এফেক্টের কাজ তারা যতটা দ্রুত শেষ হবে ভেবেছিলেন ততটা দ্রুত হচ্ছে না। তাই এত দেরি। সব মিলিয়ে বলিউডপ্রেমিরা সবাই অপেক্ষায় রয়েছেন কবে ‘ব্রহ্মাস্ত্র’র টিজার বা প্রথম দর্শন আসবে। কেমনই বা হবে তা।

অমিতাভ বচ্চন ব্রহ্মাস্ত্র রনবীর কাপুর শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর