Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রমিকদের বিমানে করে বাড়ি পৌঁছে দিচ্ছেন অমিতাভ


১০ জুন ২০২০ ২১:০৮

সোনু সুদের পর মাঠে নামলেন অমিতাভ বচ্চন। বিভিন্ন প্রদেশে আটকে থাকা শ্রমিকদের বাড়িতে ফেরাতে উদ্যোগী হলেন বিগ বি। পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিতে যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্য নিজেই সব দেখাশোনা করছেন বিগ বি। মুম্বই থেকে উত্তরপ্রদেশে নিজেদের বাড়িতে ফেরানোর জন্য ৬টি বিমানের ব্যবস্থা করেছেন অমিতাভ। ট্রেনে যাতায়াতে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিচ্ছিল। সেই কারণেই ট্রেনের পরিবর্তে বিমানের ব্যবস্থা করে পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা অমিতাভ করছেন বলে খবর।

ভারতীয় গনমাধ্যমে এক রিপোর্টে প্রকাশিত হয় মুম্বই থেকে উত্তরপ্রদেশের ১০০০ পরিযায়ী শ্রমিককে তাদের নিজেদের বাড়িতে ফেরত পাঠাচ্ছেন অমিতাভ। মুম্বই থেকে উত্তরপ্রদেশের গোরখপুর, লখনউ সহ একাধিক জায়গায় পরিযায়ী শ্রমিকদের নিয়ে রওনা দিচ্ছে চাটার্ড বিমান। মুম্বই থেকে উত্তরপ্রদেশের দিকে ইতিমধ্যেই রওনা দিয়েছে একটি এয়ারবাস- যার মধ্যে রয়েছে ১৮০ জন পরিযায়ী শ্রমিক। এরপর আরও ৫টি বিমান মুম্বই থেকে উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পৌঁছে দেবে বলে জানানো হয় ওই রিপোর্টে।

এদিকে ভারতে লকডাউনের মধ্যে এখনও পর্যন্ত প্রায় ২০ হাজার পরিযায়ী শ্রমিককে নিজেদের রাজ্যে ফেরত পাঠিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের খাইয়ে, তাদের নিরাপদে বাড়িতে পৌঁছে দিয়েছেন এই অভিনেতা। সেই কারণে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ প্রায় গোটা দেশের মানুষ।

অমিতাভ বচ্চন পরিযায়ী শ্রমিক বিগ বি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর