Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েব সিরিজে অভিষেক বচ্চন


১৩ জুন ২০২০ ১১:০৪

ওয়েব সিরিজ প্ল্যাটফর্মে যাত্রা শুরু করলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। অ্যামাজন প্রাইম’র ‘ব্রেথ’র দ্বিতীয় পর্ব ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ হচ্ছে অভিষেক’র। ১০ জুলাই মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

‘ব্রেথ’ ওয়েব সিরিজটির প্রথম পর্বে অভিনয় করেছিলেন অভিনেতা মাধবন। যেটি দর্শকের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল। সিরিজের দ্বিতীয় পর্বে তিনি নেই। তার পরিবর্তে এসেছেন অভিষেক বচ্চন। এটি তার প্রথম ওয়েব সিরিজ। এছাড়া দক্ষিণী অভিনেতা নিত্য মেননও এই সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে পা রাখছেন।

বিজ্ঞাপন

মায়াঙ্ক শর্মার পরিচালনায় ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ ওয়েব সিরিজটির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারটি বেশ অদ্ভুত। একটি টুকরো হয়ে যাওয়া মুখোশের মাঝখানে শুয়ে একটি বাচ্চা মেয়ে। বোঝাই যাচ্ছে প্রথম পর্বের মতো এটিও সাসপেন্সে পরিপূর্ণ থাকবে। তাই এর গল্প বা পটভূমিকা নিয়েও বিস্তারিত কিছু জানা যায়নি এখন পর্যন্ত। অত্যন্ত কৌশলে নির্মাতারা, অভিনেতারা ও পরিচালক এর প্লট গোপন রেখেছেন।

‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ ওয়েব সিরিজটি নিয়ে অভিষেক বচ্চন ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, ছবির গল্প শোনার সময়ই তিনি বুঝেছিলেন তার চরিত্রটি গুরুত্বপূর্ণ। এর গল্পে রীতিমতো মজেছিলেন তিনি। কোনও বিতর্কিত ফিচার ফিল্মের চেয়ে এটি কোনও অংশে কম নয়। বরং দর্শকের এটি চারগুণ বেশি ভাল লাগবে।

অভিষেক বচ্চন অ্যামাজন প্রাইম ওয়েব সিরিজ ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর