Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লকডাউনে ‘বিগ বস’র প্রোমো শুট করছেন সালমন খান


১৩ জুন ২০২০ ১৭:৩৪

করোনা আবহে এতদিন বন্ধ ছিল শুটিং। বলিউডের সিনেমা পাড়ায় শুটিং শুরুর ক্ষেত্রে জারি হয়েছে একাধিক গাইডলাইন। লকডাউনের মধ্যে অনেকে শর্টফিল্ম বানিয়েছেন, মিউজিক ভিডিও-ও শুট করেন কেউ কেউ। কিন্তু একটি রিয়ালিটি শোয়ের প্রোমো বানানো তো আর চাট্টিখানি কথা নয়। কিন্তু সেই কাজটাই এবার করতে চলেছেন বলিউডের প্রিয় ভাইজান সালমন খান। শোনা যাচ্ছে তাদের ফার্মহাউজে কয়েকদিনের মধ্যেই ‘বিগ বস ১৪’র প্রোমো শুট করবেন তিনি।

বিজ্ঞাপন

১৪ জুন ঘোষণা হওয়ার কথা ছিল ‘বিগ বস ১৪’র। কিন্তু করোনার কারনে তা পিছিয়ে যায়। স্বাভাবিকভাবে এর শুরু হতেও এখন মাসখানেক সময় লাগবে। তবে করোনার জন্য যাতে শো বন্ধ না হয়, তার চেষ্টা চালাচ্ছেন নির্মাতারা। নতুন করে পরিকল্পনা করা হচ্ছে। বিষয়বস্তুর মধ্যেও নাকি একটু রদবদল করা হবে। কিন্তু তার আগে প্রোমো শুট সেরে নিতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, জুনে এই শো’য়ের ঘোষণা হওয়ার কথা ছিল। অন্য সিজনগুলোর মতো ‘বিগ বস ১৪’তেও হোস্ট থাকবেন সালমনই। প্রথমে ভাবা হয়েছিল লকডাউনের কারণে যেমন ঘোষণা পিছিয়ে গেল, তেমনই পিছিয়ে দেওয়া হবে প্রোমো শুট। কিন্তু সম্প্রতি অমিতাভ বচ্চন ‘কউন বনেগা ক্রোড়পতি’র পরের সিজনের শুটিং করেছেন বাড়ি থেকেই। ‘কেবিসি’র ক্ষেত্রে যদি বাড়ি বসে শুটিং করা যায়, তবে ‘বিগ বস’র ক্ষেত্রে হবে না কেন? দুটোই তো রিয়ালিটি শো। তাই এটির প্রোমো শুট নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন নির্মাতারা।

বিজ্ঞাপন

লকডাউনের মধ্যে পানভেল ফার্মহাউজে রয়েছেন সালমন খান। সেখানেই নাকি তিনি শুটিং করবেন বলে শোনা যাচ্ছে। সালমন খান প্রযোজকদের স্পষ্ট জানিয়ে দিয়েছে, সমস্ত স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে যেন শুটিং করা হয়। এখনও পর্যন্ত জানা যায় ‘হামারি বহু সিল্ক’র জান খান, ‘ভাবিজি ঘর পর হ্যায়’র শুভাঙ্গি আত্রে এবং ‘তুঝসে হ্যায় রাবতা’র অভিনেত্রী শগুন পান্ডেকে ‘বিগ বস’-এ যোগ দেওয়ার আবেদন জানানো হয়েছে। যদিও এখনো তাদের কেউ সম্মতি দেননি।

জান খান বিগ বস বিগ বস ১৪ লকডাউন শগুন পান্ডে শুভাঙ্গি আত্রে সালমন খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর