Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাইভ আড্ডায় বিশ্ববিদ্যালয়ের ছয়জন নাট্য শিক্ষক


১৩ জুন ২০২০ ২০:৩৭

বাংলাদেশের জনপ্রিয় নাটকের শো এবং নাটকের বিভিন্ন তথ্য প্রচারের ফেসবুক গ্রুপ ‘থিয়েটার কথন’। করোনায় ঘর বন্দি সময়ে ঘরে বসে ফেসবুকের মাধ্যমে অভিনয়, গান, নাচ, আবৃত্তি ও থিয়েটার বিষয়ে কাজ করছে। তাদের এই আয়োজনের মূল উদ্দেশ্য আনন্দে কাটানো। এরই মধ্যে ‘থিয়েটার কথন’ সম্পন্ন করেছে তাদের ৩৫টি সফল আয়োজন। এবার ৩৬তম পর্বে তারা প্রথমবারের মতো আয়োজন করেছে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ছয়জন শিক্ষককে নিয়ে লাইভ আড্ডার।

রোববার (১৪ জুন) রাত ৯টায় ‘থিয়েটার কথন’র আয়োজনে ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হিসেবে থাকবেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়’র নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. ইউসুফ হাসান অর্ক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র নাট্যকলা বিভাগের অধ্যাপক ড. কুন্তল বড়ুয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়’র থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সুদীপ চক্রবর্তী, রাজশাহী বিশ্ববিদ্যালয়’র নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক ড. আমির জামান এবং কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়’র থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান আল্ জাবির। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়’র নাট্যকলা বিভাগের প্রভাষক সঞ্জীব কুমার দে।

‘থিয়েটার কথন’র এই লাইভ অনুষ্ঠানটি প্রচারিত হবে ফেসবুক পেইজ- https://web.facebook.com/থিয়েটার-কথন-174179306374675/ -লিংকে।

আমির জামান আল্ জাবির ইউসুফ হাসান অর্ক কুন্তল বড়ুয়া থিয়েটার কথন নাট্যকলা লাইভ আড্ডা সঞ্জীব কুমার দে সুদীপ চক্রবর্তী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর