Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরুণ ধাওয়ান ও সারা আলি’র ‘কুলি নম্বর ওয়ান’


১৪ জুন ২০২০ ১৩:৪৯

হিন্দি সিনেমার এক সময়কার ব্যাবসা সফল ছবি ‘কুলি নম্বর ওয়ান’। ১৯৯৫ সালে গোবিন্দ ও কারিশ্মা কাপুর অভিনীত ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ওয়ান’র রিমেক হচ্ছে। ২০২০ সালের নতুন এই ছবির পরিচালকও ডেভিড ধাওয়ান। লকডাউন শুরু হওয়ার আগেই গোয়ায় বরুণ ধাওয়ান ও সারা আলি খান শুটিং শেষ করেছেন ‘কুলি নম্বর ওয়ান’র। এই প্রথম সারার সঙ্গে জুটি বাঁধছেন বরুণ। প্রকাশ্যে এসেছিল এই ছবির পোস্টার ও প্রথম লুক।

বিজ্ঞাপন

ছবি মুক্তির কথা ছিল এ বছর। কিন্তু করোনার কারনে বন্ধ ছবির কাজ। লকডাউনের চতুর্থ দফার শেষে মিলল শুটিংয়ের অনুমতি। একে একে শুটিং শুরুর পথে বি টাউন। ঠিক এই সময়ই ফের প্রকাশ্যে এল কুলি নম্বর ওয়ানের নতুন পোস্টার। সেখানে দেখা গেল বরুণ ধাওয়ান মুখে মাস্ক পরে রয়েছেন, যা করোনা ভাইরাস প্রতিরোধের গুরুত্বপবর্ণ অঙ্গ। লকডাউনে সকলের মত বদলে দিয়েছে কুলির জীবনও। তাই এবার তার মুখে মাস্ক। সোশ্যাল মিডিয়ায় এই নতুন পোস্টার শেয়ার করলেন বরুণ ধাওয়ান। তার নয়া লুক এবার ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

আবার কবে এই ছবির শুটিং শুরু হবে তা জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে শীঘ্রই শুরু হতে পারে। নতুন এই ছবিতে পরেশ রাওয়াল, রাজপাল যাদব ও জনি লিভারকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

কুলি নম্বর ওয়ান ডেভিড ধাওয়ান বরুণ ধাওয়ান বলিউড সারা আলি খান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর